প্রথমে ক্যাটরিনা, শেষে মঞ্চ মাতাবেন সালমান

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০১৯     আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৯      

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান হচ্ছে তিন বছর পর। জমকালো আয়োজনে তাই কমতি রাখছে না বিসিবি। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, হবে সাংস্কৃতিক পরিবেশনা। বিবিপিএলের উদ্বোধন অনুষ্ঠানের ব্যাপ্তি দাঁড়াচ্ছে তাই ছয় ঘণ্টায়। রোববার বিকেল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত হবে অনুষ্ঠান।

মূলত সাংস্কৃতিক পর্বই বিপিএল উদ্বোধনীর প্রধান আকর্ষণ। বলিউড তারকাদের পাশাপাশি দেশীয় সংগীত তারকারাও থাকবেন এই পর্বে। সালমান খানের সঙ্গে পারফর্ম করবেন ক্যাটরিনা কাইফ। সালমান আগেও বাংলাদেশে পারফর্ম করলেও ক্যাটরিনা এই প্রথম। দু'জন একসঙ্গে মুম্বাই থেকে ঢাকায় পৌঁছাচ্ছেন সকাল সাড়ে ৮টায়। ভারতীয় তারকাদের মধ্যে আছেন সংগীতশিল্পী সনু নিগম ও কৈলাস খের। কৈলাস শনিবার বিকেলেই ঢাকায় পা রেখেছেন, সনু আসবেন রোববার দুপুরে। বাংলাদেশি তারকাদের মধ্যে সংগীত পরিবেশন করবেন নগরবাউলের জেমস ও মমতাজ। রোববার বিকেলে দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরুর পর জেমস মঞ্চে উঠবেন ৬টার দিকে। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী মাঠে প্রবেশের আগমুহূর্তে গাইবেন মমতাজ। 

প্রধানমন্ত্রী টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণার পর মঞ্চে উঠবেন সনু নিগম, তার পরপর কৈলাস খের। রাত সাড়ে ৮টায় মঞ্চ মাতাতে উঠবেন ক্যাটরিনা কাইফ। সবার শেষে সালমান খান। মাঠের ভেতর স্থাপন করা স্টেজের সামনে দর্শক থাকবেন তিন স্তরে। ক্লাব হাউস আর গ্র্যান্ড স্টান্ডেও বসবেন দর্শকরা। দেখার সুবিধার্থে মাঠের ভেতর থাকবে আটটি জায়ান্ট স্ক্রিন।