১০ বছর পর ফের সুস্মিতার কামব্যাক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯     আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

ম্যায় হু না, ইট ওয়াজ রেইনিং দ্যাট নাইট, দুলহা মিল গ্যায়া, নির্বাকসহ ৩৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন সুস্মিতা। তিনি বলিউডের প্রথম নায়িকা যিনি মিস ইউনিভার্সের খেতাব জেতেন।

এক দশক রূপালি পর্দা থেকে তিনি বিরতি নিয়েছেন। দুই মেয়েকে মানুষ করতেই ব্যস্ত ছিলেন। মাঝে অবশ্য ২০১৫ তে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় নির্বাকে কাজ করেছেন। দেখা গিয়েছে ফ্যাশন শোয়ের মঞ্চেও। সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। তিনি সুস্মিতা সেন। আবারও ফিরছেন তিনি।

নিজেই ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে সেই সুখবর দিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি বরাবরই ধৈর্য ধরতে জানি। আমার ভক্তরা ১০ বছর অপেক্ষা করেছেন আমার পর্দায় ফেরার জন্য। এতে আমি তাদের ভক্ত হয়ে গিয়েছি। নিঃশর্তভাবে তারা ভালোবাসা দিয়েছেন। সঙ্গে উৎসাহ দিয়েছেন প্রতি মুহূর্তে। আমি শুধু তোমাদের জন্য ফিরছি। আমি তোমাদের ভালোবাসি। দুগ্গাদুগ্গা।’

এই ঘটনার বেশ কয়েক মাস আগে তিনি রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানিয়েছিলেন, তিনি আবার পর্দায় ফেরার তোড়জোড় শুরু করেছেন। তবে তা সিনেমা নয়। হয়তো কোনো ওয়েব সিরিজ।

আর তা ভারতের অন্যতম দুটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য। এই দুই কনটেন্টও ভিন্ন। শুটিং বেশ খানিকটা এগিয়ে গিয়েছে। সম্ভবত তার নতুন এই প্রজেক্টের নাম 'রাউন্ড টু'।

ছোট মেয়ে আলিশাকে দত্তক নেওয়ার পর তিনি কাজ থেকে বিরতি নেন। সদ্য আলিশার দশ বছরের জন্মদিনে মালদ্বীপ বেড়াতে যান তারা। সঙ্গে অবশ্যই ছিলেন রহমান শল। সে ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সূত্র: এইসময়