ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

অ্যাটলি-শাহরুখে ক্ষোভ নেই, ইঙ্গিতে বুঝিয়ে দিলেন নয়নতারা

অ্যাটলি-শাহরুখে ক্ষোভ নেই, ইঙ্গিতে বুঝিয়ে দিলেন নয়নতারা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৩৩ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৪৪

 শাহরুখ খানের ‘জওয়ান’ দিয়ে বলিউডে অভিষেক হয়ে গেল দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারার। তবে এই সিনেমার নিজের চরিত্র নিয়ে একেবারেই খুশি নন নয়নতারা- এমন খবর ঘুরছিল গত কয়েকদিন ধরে। এমনকি খবর রটেছিল পরিচালক অ্যাটলি কুমারের ওপর চটেছেন এই অভিনেত্রী।

ভারতীয় আনন্দবাজার পত্রিকা একসূত্রের বরাতে এমন খবরও প্রকাশ করেছে। সেখবরের মূলভাষ্য হচ্ছে, ‘জওয়ানে’ উপেক্ষিত নয়নতারা, বলিউডে আর কাজই করবেন না!

এমন খবরের ২৪ ঘণ্টার মধ্যেই বিষয়টি নিয়ে নিজের অবস্থানকিছুটা কৌশলী হয়ে পরিস্কার করেছেন দক্ষিণী এই তারকা। গতকাল ছিল অ্যাটলি কুমারের জন্মদিন। পরিচালকের বিশেষ এই দিনে ‘জওয়ান’র শুটিংয়ের বেশকিছু মুহূর্ত ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নয়নতারা। কোথাও দেখা যায় সিরিয়াস মুডে পরিচালক ও অভিনেত্রী। শট নিয়ে আলোচনা চলছে তা ছবিতে স্পষ্ট। কোথাও আবার হাসির মেজাজে ধরা দিলেন দু’জনে। যদি অভিনেত্রী রেগেই থাকেন তাহলে অ্যাটলিকে জন্মদিনের শুভেচ্ছা কি লোক দেখানো?


অ্যাটলিকে উদ্দেশ্য করে নয়নতারা লেখেন- ‘তোমাকে নিয়ে গর্বিত, শুভ জন্মদিন’। মাত্র দুটি বাক্যেই অভিনেত্রী বুঝিয়েছেন অ্যাটলির উপর ক্ষুব্ধ নন তিনি। অভিনেত্রী চটেছেন এই ধরনের ভুয়া খবর যারা ছড়িয়েছেন তাদের উপর। এক্স অ্যাকাউন্ট (সাবেক টুইটার) ও ইউটিউবের চ্যানেল গুলিতে ছড়িয়ে পড়েছে এই খবর। এবার তাদের উপর মানহানির মামলা করতে পারেন নয়নতারা, দাবি করেছেন অভিনেত্রীর ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত, গতকাল ভারতীয় গণমাধ্যমগুলোয় বলা হয়, ‘জওয়ান’ ছবিতে রাজি হওয়ার সময় তাকে আশ্বাস দেওয়া হয়েছিল, তিনিই ছবির নায়িকা। ছবি মুক্তির পর নাকি তিনি উপলব্ধি করেছেন, তাকে রীতিমতো উপেক্ষা করা হয়েছে। তার তুলনায় বেশি প্রধান্য দেওয়া হয়েছে দীপিকা পাড়ুকোনকে। এছাড়া সম্প্রতি ‘জওয়ান’-এর সাফল্য উদযাপনের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন না নয়নতারা। তার অনুপস্থিতে শাহরুখের সঙ্গে ‘চালেয়া’ গানে নাচ করতে দেখা গিয়েছিল দীপিকাকেই। তার জায়গা দীপিকা বার বার দখল করে নেওয়াতেই রাগ করছেন নয়নতারা! এই সব নিয়ে যখন চারদিকে জোর জল্পনা দক্ষিণের লেডি সুপারস্টারের অনুরাগীদের মধ্যে, তখনই জানা গেল এ সবই আগাগোড়া মিথ্যা।

আরও পড়ুন

×