ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

আর্জেন্টিনার জালে জাপানের ৮ গোল

আর্জেন্টিনার জালে জাপানের ৮ গোল

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ০৯:০৬ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ০৯:১১

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ শনিবার জাপান নারী ফুটবল দলের মুখোমুখি হয় আর্জেন্টিনা নারী ফুটবল দল। আর্জেন্টাইন নারীদের ৮-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে জাপান। 

মিকুনি ওয়ার্ল্ড স্টেডিয়ামে দাপট দেখিয়েই ম্যাচের দ্বিতীয় মিনিটেই তানাকার গোলে এগিয়ে যায় জাপান। ৮ মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন হাসেগাওয়া। ম্যাচের ২৫ তম মিনিটে তাকাহাশি গোল করে জাপানকে এগিয়ে দেন ৩-০ ব্যবধানে। ৩৯ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন হাসেগাওয়া। জাপানের মেয়েদের আক্রমণাত্মক ফুটবলে ৪ গোল হজম করে বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতি থেকে ফিরেও অব্যাহত থাকে গোলের ধারা। ৬১ মিনিটে স্কোরশিটে নাম তোলেন সেইকি। এর মিনিট পাঁচেক বাদে হিনা সুগিতার গোলে ছয় গোলে এগিয়ে যায় সূর্যোদয়ের দেশটি। ৮০ মিনিটে আবারও জাপানের স্কোরবোর্ড সমৃদ্ধ করেন রিকো উয়েকি। পেনাল্টি থেকে ম্যাচে নিজের একমাত্র গোলটি করেন তিনি। ৯২ মিনিটে দলের পক্ষে অষ্টম ও নিজের দ্বিতীয় গোল করেন সেইকি।

আর্জেন্টিনার গোলমুখে পুরো ম্যাচে ২৪টি শট নেয় ব্লু সামুরাইরা, যার ১৪টি অন টার্গেট। বিপরীতে আর্জেন্টিনা সাকুল্যে শট নিয়েছে দুটি, যার একটি রাখতে পেরেছে অন টার্গেট।

আরও পড়ুন

×