এক গানে চুলের জন্য আড়াই লাখ রুপি!

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০      

বিনোদন ডেস্ক

বলিউডের দর্শকনন্দিক নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নোরা ফাতেহি 'স্ট্রিট ড্যান্সার থ্রিডি' সিনেমার 'গারমি' গানের মাধ্যমে ঝড় তুলেছেন। এতে তার নাচে মুগ্ধ হয়েছেন দর্শক। কিন্তু নাচের পাশাপাশি লুকের বিষয়েও বেশ সচেতন ছিলেন এই মডেল অভিনেত্রী। গতকাল মুক্তি পাওয়া এই সিনেমায় তার চুলের স্টাইলের জন্য খরচ হয়েছে আড়াই লাখ রুপি! সম্প্রতি সর্বভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই তথ্যটি জানিয়েছেন নোরা।

তিনি বলেন, 'স্ট্রিট ড্যান্সার থ্রিডি ছবির দৃশ্যধারণ হয়েছে দুবাইতে। সেখানে আমি এবং আমার রূপসজ্জা বিশেষজ্ঞ মার্সেলো একটি প্রতিষ্ঠানের খোঁজ পাই। যখন গারমি গানটির কাজ করি, তখন আমার চুলের পনিটেইল করিয়েছি। কারণ আমি শুরু থেকেই চেয়েছিলাম গানটিতে যাতে আমাকে ভিন্ন এক লুকে দর্শকরা দেখতে পান। আমি চেয়েছিলাম এমন একটি পনিটেইল, যা খুব ঘন এবং লম্বা হবে। যেহেতু এই ছবিতে আমার পাশাপাশি আরও অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, তাই তার লুকের সঙ্গে যেন আমার বেশ পার্থক্য থাকে।'

পর্দায় নোরার চুলের যে পনিটেইল দেখা গেছে, তাতে প্রায় ৫০০ গ্রাম অন্য চুল ব্যবহার করা হয়েছে। রেমো ডি সুজার পরিচালনায় নির্মিত এই ছবিতে আরও অভিনয় করেছেন- বরুণ ধাওয়ান, প্রভুদেবা, পুণিত পাঠক, রাঘব জুয়াল, অপরশক্তি খুরানা, শক্তি মোহন প্রমুখ।