শুক্রবারে মুক্তি পাচ্ছে না ‘রবিবার’

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২০     আপডেট: ০২ জানুয়ারি ২০২০   

বিনোদন প্রতিবেদক

জয়া আহসান ও প্রসেনজিৎ

জয়া আহসান ও প্রসেনজিৎ

নতুন বছরের শুরুতেই আমদানি ছবি হিসেবে বাংলাদেশে কলকাতার ছবি ‘রবিবার’ মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত ৩ জানুয়ারি মুক্তি পাচ্ছেনা ছবিটি। সাফটা চুক্তির আওতায় অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট আমদানি করে দেশে মুক্তি দেয়ার কথা জানিয়েছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন। 

বৃহস্প্রতিবার সমকাল অনলাইনের সঙ্গে আলাপে জানালেন, ৩ জানুয়ারি মুক্তি দেয়া সম্ভব হচ্ছেনা ছবিটি। কারণ ছবিটি এখনও সেন্সরেই জমা দেয়া হয়নি। তবে তথ্য মন্ত্রণালয় থেকে আজই মুক্তির অনুমতি পেয়েছেন বলে জানান অনন্য মামুন। 

সমকাল অনলাইনকে অনন্য মামুন বলেন, `আগামী রবিবার সেন্সরে জমা দেয়া হবে ছবিটি। সেন্সর পাওয়ার পরই মুক্তির তারিখ ঠিক করা হবে।' 

দেশে রবিবারে পরিবর্তে কলকাতায় মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আবার বসন্ত’। তবে কলকাতায় কয়টি হলে এবং কবে মুক্তি পাচ্ছে সে বিষয়ে পরিচালক নির্ভরযোগ্য কোন তথ্য জানাতে পারেননি। 

কলকাতার ‘রবিবার’ ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ। কোন এক রবিবার মুখোমুখি দেখা হয় দুই প্রাক্তনের মাঝে এসে দাঁড়ায় মান-অভিমানের স্মৃতিরা। এমনই গল্পে ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা অতনু ঘোষ। 

এতে ছবিতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে আর জয়াকে দেখা যাবে সায়নীর ভূমিকায়। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্পে নির্মিত ছবিটিতে আছে আবেগ ও থ্রিলারের মিশ্রন।