দীপিকা কাঁদলেন, কাঁদালেন

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২০   

বিনোদন ডেস্ক

নিজের ছবি দেখে কাঁদলেন দীপিকা পাড়ূকোন। শুধু নিজে কাঁদেননি, একই সঙ্গে কাঁদিয়েছেন দর্শকদের। তার নতুন ছবি 'ছপাক'-এর ট্রেলার থেকে টাইটেল ট্র্যাক প্রকাশ পর্যন্ত সব অনুষ্ঠানেই কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে দীপিকা পাড়ূকোনকে। 

ট্রেলার প্রকাশের দিন তিনি এতটাই বিহ্বল হয়ে পড়েছিলেন, তাকে সামলাতে নির্মাতা মেঘনা গুলজারকে এগিয়ে আসতে হয়েছে। ছবির প্রচারে কোনো চরিত্রের জন্য এতটা আবেগী হতে খুব কম অভিনেত্রীকে দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, 'ছপাক' ছবিতে লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করতে গিয়ে শুটিং সেটেও অনেকবার ভেঙে পড়েছিলেন এই বলিউড তারকা। এমনিতে দীপিকাকে যারা ফলো করেন, তারা জানেন জীবনের যে কোনো বিশেষ মুহূর্তের কথা বলতে গেলেই চোখ ভিজে যায় দীপিকার। তা স্বামী রণবীর সিং কিংবা তার বাবা প্রকাশ পাড়ূকোন যেই হোন না কেন।

সম্প্রতি 'ছপাক'-এর প্রচারে টেলিভিশনের এক রিয়েলিটি শোতে গিয়েছিলেন দীপিকা। সেখানে তাকে ট্রিবিউট জানিয়ে এক প্রতিযোগী পারফর্ম করেন। তা দেখেও ঝরঝর করে কেঁদে ফেলেছিলেন দীপিকা। তা দেখে অনেকে বলেছেন, আবেগের এমন আবরণহীন প্রকাশেও সাহস লাগে। বিশেষত যার প্রতিটি মুহূর্তে নজর রাখে হাজার ওয়াটের ফ্ল্যাশলাইট। এদিন মানসিক অবসাদের কথা বলতে গিয়ে দীপিকা ভেঙে পড়েছিলেন। 

অনুষ্ঠানে স্বীকার করেছেন, মানসিক অবসাদ কী- সে সম্পর্কে স্পষ্ট ধারণা আছে তার। কারণ তিনি নিজেও ভুক্তভোগী। তাই কঠিন দিনগুলোর কথা সর্বসমক্ষে তুলে ধরা তার পক্ষে সহজ ছিল না। কঠিন হলেও 'ছপাক' ছবির সেই কাজটি করেছেন তিনি। দীপিকার এ কথা নিয়ে অবশ্য কেউ তর্কে যাননি। ছবির প্রচারের জন্য তার এই কান্না মেকি ছিল- এমন কথাও বলেননি কেউ। তাই অনেকেই এখন প্রতীক্ষায় 'ছপাক' ছবিটি দেখার জন্য। 

মেঘনা গুলজার পরিচালিত এ ছবি মুক্তি পাবে আগামী ১০ জানুয়ারি।