সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড তারকারা বেশ সক্রিয়।  এবার ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে পা রেখেই বাজিমাত করলেন  বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের।  শুক্রবার নিজের টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করে এই কথা জানান দেন তিনি। 

আন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার টুইটারে টিকটকের স্টাইলে ভিডিয়ো পোস্ট করেন অনুপম খের। সেখানে গুন্ডে সিনেমার ‘তুনে মারি এন্ট্রি’র সুরে ভিডিও রেকর্ড করে আপলোড করেছেন।  এতে করে তার ভক্তদের তাকে টিকটকেও ফলো করার আহ্বান জানান। আর তা প্রকাশের পরপরেই ইতিমধ্যেই প্রায় ৩০ হাজার বার দেখা হয়েছে। টিকটকে পদার্পন করায় ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। 

এদিকে অনেকেই অনুপরে এই সিদ্ধান্তকে সাদরে গ্রহণ করলেও; আবার অনেকেই এর বিরোধিতা করেছেন। ৬৪ বছর বয়সী অভিনেতার এমন সিদ্ধান্তের সমালোচনা করে একজন মন্তব্য করেছেন,  টিকটক আপনার ব্যক্তিত্বের সঙ্গে যায় না। 

এরইমধ্যে অনুপম খেরের টিকটক ফলোয়ারের সংখ্যা ১৪ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। প্রতি ঘণ্টায় সেই সংখ্যা বাড়ছে। মাত্র একদিন আগে খোলা অ্যাকাউন্টে ইতিমধ্যেই টিকটকে চারটি ভিডিও পোস্ট করেছেন অনুপম। আর সেগুলিও তিন-চার লাখ করে লাইক পেতে শুরু করেছে।

বড় পর্দায় অনুপম খেরকে সর্বশেষ 'হোটেল মুম্বাইয়ে' দেখা যায়।