কুশলের মৃত্যু নিয়ে মুখ খুললেন ইউরোপিয়ান স্ত্রী

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২০     আপডেট: ০৬ জানুয়ারি ২০২০   

অনলাইন ডেস্ক

স্ত্রী অড্রে ও ছেলে কিয়ানের সঙ্গে কুশল পাঞ্জাবি- ফাইল ছবি

স্ত্রী অড্রে ও ছেলে কিয়ানের সঙ্গে কুশল পাঞ্জাবি- ফাইল ছবি

কুশল পাঞ্জাবির মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন প্রয়াত অভিনেতার স্ত্রী অড্রে ডেলহান। 

তিনি বলেন, পরিবারের প্রতি কোনও খেয়াল ছিল না কুশলের। ছেলের উপর কোনও দায়িত্বও পালন করেননি তিনি। ফলে ছেলে কিয়ানের জন্মের পর থেকে তার সঙ্গে  কুশলের সম্পর্ক ক্রমশ খারাপের দিকে ঝুঁকতে শুরু করে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সামনে প্রয়াত অভিনেতার ইউরোপিয়ান স্ত্রী  জানান, কুশলের সঙ্গে সংসার করার অনেক চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু কুশল চাইতেন, চীনের চাকরি ছেড়ে অড্রে লন্ডনে চলে। কিন্তু চাকরি ছাড়া তার পক্ষে কোনওভাবেই সম্ভব ছিল না। ফলে তাদের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। কিয়ানও বাবার কাছ থেকে ক্রমশ দূরে চলে যেতে শুরু করে।

তবে কিয়ানকে কখনও কুশলের কাছ থেকে দূরে সরিয়ে রাখেননি তিনি। কুশল যখন চাইতেন, ছেলের সঙ্গে দেখা করতেন। তিনি বার বার চেয়েছিলেন, কুশলের সঙ্গে গুছিয়ে সংসার করতে। কিন্তু কুশলের উদাসীনতা এবং ছেলের প্রতি দায়ীত্বহীনতা কোনওভাবেই কমাতে পারছিলেন না বলে দাবি করেন অড্রে।

ছেলে ও স্ত্রীর সঙ্গে কুশল

পাশাপাশি অড্রে ডেলহান আরও বলেন, কেন কুশলের মৃত্যুর জন্য তাকে দায়ী করা হচ্ছে, জানা নেই তার। কারণ ক্রিস্টমাসের জন্য ছেলে কিয়ানকে নিয়ে তিনি ফ্রান্সে গিয়েছিলেন। এদিকে কী হচ্ছে, তা ঘুনাক্ষরেও কিছু টের পাননি বলে দাবি করেন তিনি।

প্রসঙ্গত,মুম্বাইয়ের পালি হিলের নিজ ফ্ল্যাট থেকে ২৭ ডিসেম্বর রাতে ঝুলন্ত অবস্থায় কুশল পাঞ্জাবির মরদেহ উদ্ধার করা হয়। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুর পর মুম্বাই পুলিশের তরফে তলব করা হয় তাকে। কুশলের মৃত্যুর জন্য অড্রেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানা যাচ্ছে। যদিও সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি কুশল পাঞ্জাবি।

যদিও কুশলের বাবা-মা তার ছেলের মৃত্যুর জন্য অড্রের দিকেই আঙুল তোলেন। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ এবং ছেলের সঙ্গে দূরত্বের কারণেই কুশল মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন। সেই কারণেই তাদের ছেলে জীবন শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নেন বলে অভিযোগ করেন অভিনেতার বাবা-মা। 

ছোট পর্দার বিভিন্ন সিরিয়াল আর টিভি শোতে দেখা গেছে কুশলকে। তিনি ১৯৯৭ সালে ‘দিওয়ানা তো দিওয়ানা হ্যায়’ গানের ভিডিওর মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। ‘ঝলক দিখলা যা’ আর ‘ফিয়ার ফ্যাক্টর’-এ তিনি রেখেছেন নিজের মেধার স্বাক্ষর। ছোট পর্দার পাশাপাশি বলিউডের ‘লক্ষ্য’, ‘কাল’ ‘ধন ধনা ধন গোল’ , ‘সালাম-ই-ইশক’ ছবিতে অভিনয় করেছেন তিনি।সূত্র: জিনিউজ