শিল্পা শেঠি কেন জুতা চিবাচ্ছেন

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০   

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

ফাইল ছবি

শিল্পা শেঠির ১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক ঘটে। এর পর প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন। শিল্পা প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের আগ ছবিতে। এছাড়াও তিনি ধাড়কান  এবং রিস্তে চলচ্চিত্রে অসাধারণ অভিনয় নৌপুন্য প্রদর্শন করেন।

২০০৪ সালের ফির মিলিঙ্গে চলচ্চিত্রে একজন এইডস রোগী হিসেবে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন।

গুণী এই অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়াতে খুবই অ্যাক্টিভ থাকেন। তার নানারকম ফটো, ভিডিও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কিন্তু শিল্পা শেঠির এই ভিডিও নিয়ে রীতিমতো হইচই শুরু হয়েছে। রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন অনেকেই। 

শিল্পা শেঠি

ভিডিওতে দেখা যাচ্ছে শিল্পা শেঠি জুতা চিবাচ্ছেন কিন্তু আসলে এই জুতাটি পুরোপুরি চকলেট দিয়ে তৈরী করা হয়েছে। আর এই জুতাটিকেই মজা করে খাচ্ছেন অভিনেত্রী। শুধু তাই নয় এই ভিডিওতে নিজের ভক্তদেরও শিল্পা জিজ্ঞেস করছেন জুতা খাবেন?

 শীঘ্রই হাঙ্গামার সিক্যুয়েলে শিল্পা শেঠিকে দেখা যাবে। যে ছবিতে তার সঙ্গে পরেশ রাওয়াল এবং মিজান জাফরি মুখ্য ভূমিকায় থাকবেন। এছাড়াও নিকাম্মা ছবিতে তাকে দেখা যাবে। শিল্পার ফিটনেস এবং নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই শেয়ার করেন। ইনস্টাগ্রামে তার ১৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার্স আছে। সূত্র: ইন্ডিয়া এক্সপ্রেস