জুটি অদল-বদল করে গান

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২০   

বিনোদন প্রতিবেদক

সংগীতশিল্পী ইমরান সাধারণত নিজের মিউজিক ভিডিওতে নিজেই নায়ক সাজেন। সঙ্গে থাকেন জনপ্রিয় মডেল-অভিনেত্রীরা। এটা একক গানের ক্ষেত্রে। দ্বৈত গান হলে সেই অপশন কমে আসে। নায়ক ইমরানের সঙ্গে তখন নায়িকার চরিত্রে সাধারণত পাওয়া যায় তার সহশিল্পীকেই। 

কিন্তু এবার সেই নিয়ম ব্রেক করেছেন ইমরান-পূজা।

ভালোবাসা দিবসকে (১৪ ফেব্রুয়ারি) সামনে রেখে সিএমভি’র ব্যানারে প্রস্তুত হওয়া গানচিত্র ‘তুমি শুধু আমার’। যেখানে গাওয়ার পাশাপাশি অভিনয় করেছেন দুজনেই। তবে জুটি বেঁধে নয়! সম্ভবত এবারই প্রথম দুই কণ্ঠশিল্পী এক গানচিত্রে থেকেও জোট বেঁধেছেন অন্য কারও সঙ্গে!

ইমরান জানান, গল্পনির্ভর বিশেষ এই রোমান্টিক গানে তিনি অভিনয় করেছেন মডেল নীলের সঙ্গে। অন্যদিকে কণ্ঠশিল্পী পূজাকে পাওয়া যাবে অভিনেতা তৌসিফ মাহবুবের বিপরীতে! এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

ভিকি বললেন, ‘ইমরান-পূজা দুজনেই নিজেদের কাজের প্রতি সবসময় সিরিয়াস থাকেন। আমি নিজেও একই ধাঁচের মানুষ। আমরা আসলে মানুষকে নতুন নতুন গল্প শোনাতে চাই। সেটা হোক গানে, হোক দৃশ্যে। এবারও তাই হলো। সাধারণত যেমনটা হয়, ঠিক তার উল্টোটা করলাম। জুটি অদল-বদল করে নিলাম! আশা করছি ভালো কিছু হবে।’

ইমরান-পূজার গাওয়া এই গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। এক্সক্লুসিভ এই ভিডিওটি সম্প্রতি প্রকাশ পেয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।  

 কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘অনেকদিন পর আমার সঙ্গে পূজার গান প্রকাশ হচ্ছে। গানটির ভিডিওতে চমক আছে। বিশ্বাস, মুগ্ধ হবে সবাই।’ এদিকে পূজা বলেন, ‘অনেকদিন পর মনের মতো একটি গান করেছি। ভিডিওটি করেছি বেশ মজা করে। আশা করছি ভালো লাগবে শ্রোতা-দর্শকদের।’