আমি মা হচ্ছি: এলভিন

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২০   

বিনোদন প্রতিবেদক

অভিনেত্রী তাসনুভা এলভিন

অভিনেত্রী তাসনুভা এলভিন

মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন টিভি অভিনেত্রী তাসনুভা এলভিন। সমকাল অনলাইনকে তিনি নিজেই জানালেন এ সুখবর। জানালেন, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। 

২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান এলভিন। এরপর একের পর নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করে নিজেকে পরিচিত করে তুলেন দর্শকদের কাছে।  

তবে মা হওয়ার জন্য  গত ছয় মাসের বেশি সময় ধরে অভিনয় থেকে পুরোপুরি দূরে আছেন। অভিনয়ে সময় দিচ্ছেন না। বিশ্রামে আছেন। মাতৃকালীন সময় শেষ হলে আবার অভিনয়ে ফেরার কথা জানালেন তিনি। 

তাসনুভা এলভিন বলেন, ‘আমি মা হচ্ছি। প্রতিটি নারীর জন্য এই সময়টা অন্য রকম এক আনন্দের। গত ছয়মাসের বেশি সময় কোনো শুটিং করছি না। প্রতিবার ভ্যালেন্টাইন্সে শুটিং ব্যস্ততা থাকলেও এবার কাজ করতে পারিনি ‘

ভালোবাসার সম্পর্ক থেকে পারিবারিকভাবে ২০১৭ সালের ২৬ মার্চ ফাহাদ রিয়াজীকে বিয়ে করেন তাসনুভা এলভিন। সুখী দাম্পত্য জীবনের আড়াই বছরের মাথায় তিনি জানালেন মা হওয়ার খবর। 

এলভিনের এখন সময় কাটছে নতুন অতিথির আগমনের অপেক্ষায়। তাসনুভা এলভিন অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে শুটিং করেছেন। তার অভিনীত ডেসটিনেশন ওয়েডিং, জামাই শ্বশুর, একটি ফুলের গল্প, সাদা কাগজে সাজানো অনুভূতি নাটকগুলো বেশি দর্শক প্রিয়তা পায়।