গানে গানে ভালোবাসা

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০       প্রিন্ট সংস্করণ

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

পহেলা ফাল্কগ্দুন ও ভালোবাসা দিবস উপলক্ষে প্রতিটি টিভি চ্যানেলের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে থাকছে গানের নানা আয়োজন। রাজধানীর বসুন্ধরার ৩০০ ফিট সংলগ্ন মেহেদী ফুট কোর্টে অনুষ্ঠিত হবে 'বসন্তের ছোঁয়ায় ভালোবাসার উৎসব'। রঙধনু গ্রুপ আয়োজিত এই কনসার্টে গাইবেন নন্দিত কণ্ঠশিল্পী জেমস ও এসআই টুটুল। এ ছাড়া ভালোবাসার জনপ্রিয় বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করবেন অভিনেতা শাকিব খান, ফেরদৌস, ইমন, নিরব, অভিনেত্রী মৌসুমী, পপিসহ আরও অনেকে। আয়োজকরা জানান, বিকেল ৩টায় শুরু হয়ে গানের এই আয়োজন চলবে সন্ধ্যা পর্যন্ত। পুরো আয়োজন সব শ্রেণির দর্শকের জন্য উন্মুক্ত থাকবে। একই সময়ে থিম পার্ক ফ্যান্টাসি কিংডমে শুরু হবে ড্যান কেক আয়োজিত 'ভ্যালেন্টাইন কনসার্ট'।

এতে দর্শকের জনপ্রিয় সব ভালোবাসার গান শোনাবেন কণ্ঠশিল্পী হৃদয় খান, লুবনা লিমি ও ব্যান্ড ফিডব্যাক। ঢাকা সুপ্রিম কোর্ট মিলনায়তনে আয়োজিত পহেলা ফাল্কগ্দুনের কনাসার্টে গাইবেন কণ্ঠশিল্পী কোনাল। তার সঙ্গে থাকবে ব্যান্ড কোনাল অ্যান্ড কোম্পানি। এর বাইরেও দেশের বিভিন্ন স্থানে পহেলা ফাল্কগ্দুন ও ভালোবাসা দিবস উপলক্ষে অনুষ্ঠিত হবে একাধিক কনসার্ট। টেলিভিশনের আয়োজনের মধ্যে রয়েছে চ্যানেল আইয়ের সরাসরি গানের অনুষ্ঠান 'গানে গানে সকাল শুরু'।

সকাল সাড়ে ৭টা থেকে শুরু হতে যাওয়া এ আয়োজনে গাইবেন নন্দিত কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও সুরের ধারার শিল্পীরা। চ্যানেল আইয়ের পাশাপাশি সকাল ৮টা ২০ মিনিটে বৈশাখী টিভির সকালের গান অনুষ্ঠানে থাকছে তার জনপ্রিয় গানের পরিবেশনা। একই চ্যানেলে রাত সাড়ে ৯টায় 'মিউজিক ট্রেন' সংগীতানুষ্ঠানে থাকছে তাহসান, সুস্মিতা আনিস ও তানজীব সারোয়ারের গান।

অন্যদিকে, মাছরাঙা টিভিতে আজ সকাল ১০টায় প্রচার হবে সংগীতানুষ্ঠান 'ভালোবাসার গান'। একই চ্যানেলে দুপুর ২টায় প্রচার হবে 'ইচ্ছে গানের দুপুর'। সরাসরি এ আয়োজনে গাইবেন কণ্ঠশিল্পী মনির খান। উপস্থাপনায় থাকবেন কণ্ঠশিল্পী দিঠি আনোয়ার। এর পাশাপাশি বিকেল ৩টায় দেশ টিভিতে প্রচার হবে 'প্রিয়জনের গান'। সরাসরি গানের এ আয়োজনে আজ ভালোবাসার গান শোনাবেন কণ্ঠশিল্পী ইরবার টিপু ও বিন্দু কণা।