জামাল হোসেনের কথায় রূপসার 'তুই বিহনে'

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০   

বিনোদন প্রতিবেদক

অন্যান্য দেশের মতো বাংলাদেশেও আজ পালিত হচ্ছে ভালেবাসা দিবস। এই ভালোবাসা দিবস উপলক্ষে টেলিভিশন চ্যানেলসহ বিভিন্ন প্লাটফর্মে প্রচার হচ্ছে নাটক ও ভালোবাসার গান। সেই ধারাবাহিকতায় দিনটিতে ভালোবাসার আকুতি জানিয়ে প্রকাশ হলো রুপসার নতুন গানের ভিডিও ‘তুই বিহনে’।

গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল আর সঙ্গীতায়োজনে ছিলেন ইবনে রাজন।  বিশ্ব ভালোবাসা দিবসের দিন গানটি রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। 

প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুতি নিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এই ভিডিওতে অভিনয় করেছেন শপথ ও নাইরুজ সিফাত। গানটিরি ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা মাহিন আওলাদ। মিউজিক ভিডিও নির্মাণে ভিন্ন ধারার নির্দেশনা, মৌলিক গল্প সহ নানাবিধ কারণে মাহিন আওলাদ বেশ সুনাম কুড়িয়েছেন ইতোমধ্যে। ভিডিওর গল্প লিখেছেন সেলিম আহমেদ

নিজের নতুন গান নিয়ে রূপসা জানালেন, ‌'অসাধারণ একটি গান। জামাল ভাইয়ের কথায় অন্য করম একটা আবেগ থাকে। সেটা এই গানে পেয়েছি। সুর-সঙ্গীতও দারুন হয়েছে। আমি আমার গায়কীর সর্বোচ্চটা দিয়েছি। আর মাহিন আওলাদ এর মিউজিক ভিডিও মানেই ভিন্ন কিছু। যা ইতিমধ্যে দর্শক প্রমাণ পেয়েছেন। এই ভিডিওটিও তার ব্যাতিক্রম নয়। আশা করছি গান-ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।