‘ভালোবাসা একদিকে রঙিন অন্যদিকে ভয়ংকর’

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০   

বিনোদন প্রতিবেদক

শাকিব খান

শাকিব খান

বিশ্ব ভালেবাসা বা ভ্যালেন্টাইন ডে আজ। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিনটি পালন করা হচ্ছে ঘটা করেই। এই ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেশের শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘বীর’ ছবি। রাজনৈতিক প্লট নিয়ে ছবিটি নির্মিত হলেও ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে ‘বীর’। 

ভালোবাসার দিনে যে নায়কের ছবি মুক্তি পেয়েছে তার কাছে ভালোবাসা মানেটা কি? জানতে চাওয়া হয়েছিলো। উত্তরে শাকিব খান বলেন,  আমার কাছেভালোবাসা খুব রঙিন একটা বিষয়। ভালোবাসায় যখন মানুষ পড়ে তখন রঙিন একটা জীবন পায়। মানুষের মধ্যে অন্য রকম একটা আনন্দ কাজ করে। এই অনুভূতি তো আসলে বলে বোঝানো সম্ভব না। শুধু যিনি ভালোবাসেন তিনি এই অনুভূতি উপলব্ধি করতে পারেন।

তবে ভালোবাসার যে শুধু ভালো দিকই আছে খারাপ দিক নেই সেটা মানতে নারাজ শাকিব খান। ভালোবাসার রয়েছে ডেঞ্জারাস দিকও। শাকিবের ভাষায়, ‘ভালোবাসা ডেঞ্জারাস বিষয়ও। ভালোবাসাকে খুব কেয়াফুলি দেখতে হয়। একটু এদিক–সেদিক হলেই ভালোবাসা বিপজ্জনক হয়ে যায়। তাই বলতে চাই, ভালোবাসা খুব রঙিন, ভালোবাসা খুব ভয়ংকর।’

এদিকে দেশের  ৮০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে বীর। ঢাকার মধ্যে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স এবং ধানমন্ডির সীমান্ত সম্ভার, যমুনা ব্লক বাস্টার, শ্যামলী, আনন্দ, এশিয়া, বিজিবি, বলাকা, মধুমিতাম অভিসার, পদ্মা, পূনম, পূরবী, জোনাকি, মুক্তি, বর্ষা, অভিসার, চম্পাকলি সবখানেই চলছে ‘বীর’।

শাকিব খান প্রযোজিত তৃতীয় ছবি এটি। এতে তার বিপরীতে আছেন শবনম বুবলী। ছবিটির মাধ্যমে দেশের ঝিমিয়ে থাকা সিনেমা বাজার আবারও চাঙ্গা হবে বলে মন্তব্য প্রদর্শক সমিতির।