'ওস্তাদ' নামে নতুন ছবি নির্মাণ করছেন পরিচালক সাইফ চন্দন। ছবিটিতে উস্তাদ হিসেবে অভিনয় করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। খবরটি পুরোনো। নতুন খবর হচ্ছে এতে মিলনের বিপরীতে অভিনয় করতে যুক্ত হলেন রাহা তানহা খান। 

'ওস্তাদ' ছবির গল্প গড়ে উঠেছে, পুরান ঢাকার রাজনীতি, সেখানের ক্ষমতার লড়াই এবং এলাকার ওস্তাদি নিয়ে দ্বন্দ্বকে কেন্দ্রকে করে। সেই সাথে প্রেম, সম্পর্ক, সামাজিক দায়িত্ববোধ ছবির গল্পে প্রাধান্য পায়। 

আনিসুর রহমান মিলন বলেন, আমার চরিত্রটিও বেশ সুন্দর। পরিবারের প্রতি ভালোবাসা, মানুষের প্রতি ভালোবাসা, আবার সেই মানুষটির ক্ষমতার দ্বন্দ্ব যেন একেবারেই ভীন্ন। পরিবার ও ক্ষমতার স্বার্থের জন্যে সে যেকাউকে ঝুলিয়ে দিতে পারে। অদ্ভুত সুন্দর একটি গল্প। সহ অভিনয়শিল্পী প্রসংগে বলেন, রোশান, তাসকিন, উষ্ণ এদের সাথে এখনো কাজ করা হয়নি। তবে রাহার সাথে কাজ করে ভালো লেগেছে। চরিত্রের মধ্যে ঢোকার জন্যে সবসময় তার মধ্যে এক ধরণের চ্যাষ্টা দেখেছি।

রাহা বলেন, মিলন ভাইয়ের সংগে আমার প্রথম কাজ। অনেক বড় মাপের একজন অভিনেতার সাথে কাজ করতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।

 আনিসুর রহমান মিলন, রাহা তানহা খান ছাড়াও ছবির কেন্দ্রীয় চরিত্রে আরও অভিনয় করছেন রোশান, উষ্ণ, তাসকিন, রিপা ও যুবরাজ। এছাড়াও  আছেন  শানু শিবা, ডন, সিনহা, অলংকার, মিমি, স্বাধীন,  সাইফ, কামাল, তানভীর,  আরিফ, আনোয়ারসহ অনেকেই। 

ঢাকার সূত্রাপুর, লালবাগ, কেরানীগঞ্জ, গেন্ডারিয়া, নারিন্দা, ডাইল পট্টিসহ আশপাশের এলাকায় শুটিং হচ্ছে ছবিটির।