চিত্রনায়ক ইমনের থুতনি ফাটিয়ে দেয়ার হুমকি দিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এফডিসিতে ‘ব্লাড’ ছবির শুভ মহরতে ইমনকে পাশে রেখেই অনেকটা মজার ছলেই এ হুমকি দেন মাহি। 

‘ব্লাড’ নামের নতুন  ছবিটি নির্মাণ করছেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন। ছবিটির মাধ্যমে প্রথমবার জুটি হয়েছেন ইমন ও মাহিয়া মাহি। রোববার এফডিসির জহির রায়হান হলে হয়ে গেলো ছবিটির শুভ সুচনা। এ আয়োজনে নিজের বক্তব্যে পরিচালক জানান, অন্য রকম ভালোবাসা ছবিতে মাহি দূর্ঘটনার শিকার হন। তার থুতনি কেটে যায়। সেখানে পাঁচটা সেলাই পড়লেও মাহি শুটিং বাদ দেননি। পরক্ষণেই শুটিংয়ে অংশ নেন। 

ছবিটির শুভ সূচনার এ আয়োজনে উপস্থাপক রুম্মান রশিদ জানান, ইমনেরও সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাসওয়ার্ড’- এর শুটিংয়ে আঘাত পেয়ে থুতনি ফেটে গিয়েছিলো। এমন তথ্য পাওয়া মাত্রই মঞ্চে উপস্থিত ইমনের পাশে বসা মাহি বলে উঠেন, ‘এবার ব্লাডের শুটিংয়েও ইমনের থুতনি ফাটিয়ে দেবো আমি’।

২০১২ সালে শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্র যাত্রা শুরু হয় মাহির। অন্যদিকে চিত্রনায়ক মামনুল হাসান ইমনের চলচ্চিত্রে অভিষেক আরও আগে। ২০০৭ সালে তিনি প্রথম অভিনয় করেন তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে।

একটু দেরিতে হলেও একসঙ্গে রুপালি পর্দায় মুখ দেখাতে চলেছেন এই দুই তারকা। ছবির শুভ মহরতে মাহির বক্তব্যে ইমনের সঙ্গে অভিনয় করার সুযোগে উচ্ছাসও প্রকাশ করলেন। মাহি বলেন, যখন আমি দশম শ্রেণিতে পড়ি, তখন একদিন সব বন্ধুরা আমার কাছে ছুটে এলো। তারা বলছিল, খুব সুন্দর একজন নায়ক আসবেন স্কুলে, ‘লালটিপ’র নায়ক। সবার কপালে লাল টিপ পরিয়ে দেবেন সে এবং একটা করে গোলাপও দেবেন। তখন আমি খুব খুশি ছিলাম, ইমন আসবে তাকে সামনা সামনি দেখবো। সেই ইমনের সঙ্গে আমি এখন ‘ব্লাড’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। নিজেকে খুব ভাগ্যবতী মনে করছি। পরিচালককে ধন্যবাদ ছবিটিতে আমাকে নেয়ার জন্য।

অ্যাকশন থ্রিলার ‘ব্লাড’ ছবির গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চলতি মাসের মাঝামাঝি সময়ে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন। এতে মাহিকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। খল এবং নায়িকা দুই চরিত্রেই থাকছেন মাহি। 

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অভিনেতা ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। বিশেষ অতিথি ছিলেন খ্যাতিমান নির্মাতা জাকির হোসেন রাজু, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং পরিচালক, প্রযোজক ও প্রদর্শক সমিতির নেতারা। এছাড়া উপস্থিত ছিলেন ‘ব্লাড’ ছবির পরিচালক, শিল্পী ও সকল কলাকুশলীরা।