অপুকে নিয়ে ২০ মার্চ আসছেন বাপ্পী

প্রকাশ: ০৫ মার্চ ২০২০   

বিনোদন প্রতিবেদক

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী ২০ মার্চ মুক্তি পাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবি 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২'। ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি হয়ে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। 

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার ফেসবুক লাইভে আসেন নায়ক বাপ্পী চৌধুরী ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। তারা সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য দর্শকের প্রতি আহ্বান জানান।

এদিন 'বলছে আকাশ মুখ লুকিয়ে' শিরোনামের রোমান্টিক একটি গান ইউটিউবে প্রকাশিত হয়। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। শ্রী প্রিতমের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার শানু। এছাড়া প্রকাশ হয়েছে সিনেমার দ্বিতীয় অফিসিয়াল পোস্টার।     

সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

ছবিটি নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, ছবিটি নিয়ে তেমন কিছু বলতে চাইনা। শুধু বলবো আমরা সবাই সেরাটা দেয়ার চেষ্টা করেছি। এবার দর্শকরা দেখে মন্তব্য জানাবেন। 

বাপ্পি আরও বলেন, ছবিটির প্রথম কিস্তিতে রিয়াজ ভাই ও শাবনূর অভিনয় করেছিলেন। রিয়াজ ভাইয়ের জায়গায় আমি আর শাবনূর আপুর জায়গায় অপু বিশ্বাস। আশা তাদের ছবিটির মতো এটিও সাফল্য পাবে।

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।