‘স্পিড রেকর্ড মাস্টার’ ক্যাম্পেইন নামে নতুন একটি ক্যাম্পেইন চালু করেছে দেশের বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’। এই ক্যাম্পেইনের আওয়াতায় দেশের তরুণ সমাজের মধ্যে যে উদ্যম ও নিজেকে ছড়িয়ে দেওয়ার স্পৃহা রয়েছে সে বিষয়কেই তুলে ধরা হবে। এই ক্যাম্পেইনের সঙ্গে যুক্ত হয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ। 

মঙ্গলবার ‘স্পিড রেকর্ড মাস্টার’ নিয়ে সংবাদ সম্মেলন করে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ। সেখানে জানানো হয় এ তথ্য। সেই সঙ্গে সংবাদ সম্মেলনে ‘স্পিড রেকর্ড মাস্টার’ ক্যাম্পেইনে সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতেও আহ্বান জানানো হয়। 

এই ইভেন্টে শিক্ষার্থীদের সম্পৃক্ত করতে সরাসরি অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাবে স্পিডের একটি দল। এ সময় সেখানে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক আরেফিন শুভ।

বিষয়টি নিশ্চিত করে আরিফিন শুভ বলেন, সুন্দর একটি একটি উদ্যোগ। তরুণের নানা ধরনের কর্মস্পৃহা এই ইভেন্টের মাধ্যমে তুলে ধরা হবে। এ কাজে আমিও থাকতে পেরে ভালো লাগা কাজ করছে।’

এদিকে জাতির জনক শেখ মুজিবুর রহমানের বায়োপিক নিয়ে নির্মিত হচ্ছে ছবি ‘বঙ্গবন্ধু’। ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত ছবিটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য নিশ্চিত হয়েছেন তিনি। অন্যদিকে শুভ অভিনীত মিশন এক্সট্রিম ছবি আগামী রোজার ঈদে মুক্তি পাবে বলে ঘোষণা দিয়েছে প্রযোজনা সংস্থা।