মোশাররফ করিমের ত্রাণ পৌছে দিচ্ছেন ভক্তরা

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২০     আপডেট: ১৯ এপ্রিল ২০২০   

বিনোদন প্রতিবেদক

অভিনেতা মোশাররফ করিম

অভিনেতা মোশাররফ করিম

রাজধানীর উত্তরার বাসায় গৃহবন্দি  জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে দেশের অসহায় মানুষদের নিয়ে শুরু থেকেই চিন্তিত তিনি। তাই দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন। নিজের সামর্থ্যনুযায়ী  সহায়তার হাত বাড়িয়ে দিলেন। 

মোশারফ করিমের সহায়তা এ বিষয়টি সমন্বনয় করছেন মোশাররফ করিম ফ্যান ক্লাবের কয়েকজন।  আর ত্রাণ বিলি করা হচ্ছে  অভিনেতার দেশব্যাপী ছড়িয়ে থাকা ভক্তদের মাধ্যমেই। রোববার সমকাল অনলাইনকে বিষয়টি জানালেন মোশাররফ করিম।  

মোশাররফ করিমের ফ্যান ক্লাব থেকে বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে সহায়তার হাত বাড়িয়ে দেয়া হয়। গেলো শীতে তাদের উদ্যোগে শীত বস্ত্রও বিলি করা হয়। এবার তাদের নিয়েই সারা দেশে মোশাররফ করিমের সহায়তা পৌছে দেয়া হবে।

সমকালকে জানানো হয়, সারা দেশের মোশাররফ করিমের ভক্তদের মাধ্যমে তাদের নিজ এলাকায় যাদের আসলেই সহায়তার প্রয়োজন তাদের তালিকা করা হচ্ছে। সে তালিকা মোতাবেক মোশাররফ করিম ঢাকা থেকে টাকা পাঠিয়ে দিবেন। ইতোমধ্যে শুরু হয়েছে এ কার্যক্রম। গাইবান্ধায় পৌছে গেছে মোশাররফ করিমের সহায়তা। পর্যায়ক্রমে আরও অনেক অঞ্চলেই দেয়া হবে এই সহায়তা। আপাতত চলছে তালিকা সংগ্রহ। 

মোশাররফ করিম বলেন, ‌'করোনার ভাইরাস আমাদের যাপিত জীবনকে আটকে দিয়েছে। আমরা সবাই ঘরবন্দি হয়ে পড়েছি। আমরা খেতে পারলেও দেশের অনেক মানুষ এই পরিস্থিতিতে খাবার পাচ্ছেন না। আমরা কেউ তো একা একা থাকতে পারবো না। সবাইকে নিয়েই আমাদের ভালো থাকতে হবে। তাই কিছু অসচ্ছল মানুষকে নিজের সাধ্যমত ভালো রাখার চেষ্টা করছি। আমাকে যারা ভালোবাসেন এমন ভক্তদের মাধ্যমেই সে সহায়তা পাঠাচ্ছি।'

করোনা নিয়ে চিন্তিত মোশাররফ করিম আরও বলেন, ‘করোনা ভাইরাস কতটা ভয়ংকর হলে একসঙ্গে পুরো বিশ্বকে অচল করে দিতে পারে।  তাই বিষয়টি নিয়ে বেশ চিন্তা হচ্ছে। আমাদের দেশেই ইতোমধ্যে করোনা ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। কবে এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পাবো জানা নেই। তাই সবার কাছে আহ্বান করবো। সাবই নিরাপদে বাসায় থাকুন। বাসায় থেকে নিজ নিজ স্রষ্টার কাছে প্রার্থণা করুন।  আমরা যেনো দ্রুত এই ভাইরারেস হাত থেকে মুক্তি পাই।'