বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার স্মৃতিচারণ করে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সেখানে তিনি লিখেন, 'তোমার এই হাসিমুখটাই মনে রাখতে চাই সুশান্ত'।

এরপর তিনি একাধিক পোস্টে সুশান্তের স্মৃতিচারণ করেন। কিন্তু গত ২৬ জুন একটি সংবাদমাধ্যমে বলা হয়, সুশান্তের মৃত্যুকে কটাক্ষ করেছেন স্বস্তিকা। এরপরই শুরু হয় তোলপাড়। স্বস্তিকাকে গালাগালি ও ট্রল করেন বহু মানুষ। শুধু তাই নয়, অ্যাসিড হামলা ও ধর্ষণের হুমকিও দেন। 

এ ঘটনায় কলকাতা সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেন স্বস্তিকা। তার অভিযোগের ভিত্তিতে বর্ধমানের গলসি থেকে আটক করা হয় শুভম চক্রবর্তী নামে এক যুবককে, যিনি একটি ওয়েবপোর্টালে ওই খবর প্রকাশ করেছিলেন।

পুলিশি জেরায় তিনি তার অপরাধের কথা স্বীকারও করেন। এছাড়া, হুগলি থেকে গ্রেপ্তার করা হয় কৌশিক দাস নামে আরও এক যুবককে, যিনি অভিনেত্রীর ওপর অ্যাসিড হামলা ও ধর্ষণের হুমকি দিয়েছিলেন। 

স্বস্তিকা বলেছেন, যে খবরটি প্রকাশ করা হয়েছে, সেটি সম্পূর্ণ মিথ্যা। সুশান্তের মৃত্যুকে কটাক্ষ করে তিনি কোন কথাই বলেননি। অভিযুক্তরা আটক হওয়ায় সাইবার ক্রাইম বিভাগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্বস্তিকা।