সত্যিটা ঠিক বের হয়ে আসবে, বললেন সুশান্তের বান্ধবী রিয়া

প্রকাশ: ০১ আগস্ট ২০২০     আপডেট: ০১ আগস্ট ২০২০   

বিনোদন ডেস্ক

বলিউডের প্রয়াত তারকা  সুশান্তের বাবার এফআইআর দায়েরের পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী। পাটনা থানা থেকে মুম্বাইয়ে মামলা স্থানান্তরিত করার আবেদন জানিয়ে দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন। 

এদিকে সুশান্তর মৃত্যুর পর এক প্রকার চুপই ছিলেন রিয়া। অবশেষে মুখ খুললেন তিনি। জানালেন, স্রষ্টা ও আইনের উপর ভরসা রয়েছে তার। সত্যিটা নিশ্চয় সামনে আসবে। 

 সুশান্তের আত্মহত্যায় রিয়ার উস্কানি ছিলো বলে সুশান্তের  বাবা যে অভিযোগ করেছে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এই প্রথম মুখ খুললেন প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া।

সম্প্রতি  রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন সুশান্ত সিং রাজপুতের নিরপত্তা রক্ষী। তিনি বলেন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করেছেন সুশান্তের বাবা কে কে সিং। শুধু তাই নয়, ইউরোপ থেকে ফেরার পর থেকেই ক্রমশ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। এমনকী, ইউরোপ থেকে ফেরার পর থেকেই বেশিরভাগ সময় সুশান্তকে ঘরের মধ্যে শুয়ে থাকতে দেখা যেত বলেও দাবি করেন প্রয়াত অভিনেতার নিরাপত্তা রক্ষী। সুশান্ত যখন ঘরের মধ্যে শুয়ে তাকতেন, সেই সময় পাশের ঘরে পার্টি করতেন রিয়া চক্রবর্তী।

নিরাপত্তা রক্ষীর পাশাপাশি রিয়ার বিরুদ্ধে অভিযোগ করেন সুশান্তের পরিচারকও। সুশান্তের উপর রিয়া কালো যাদু করতেন বলে অভিনেতার দিদিকে কয়েক মাস আগে জানান পরিচারক। এবার পরিচারকের সেই দাবি পাটনা পুলিসের সামনে তুলে ধরেন সুশান্তের দিদি মিতু সিং