লকডাউনে 'রাঁধুনি' হয়ে উঠলেন সেলেনা

প্রকাশ: ০৮ আগস্ট ২০২০   

বিনোদন ডেস্ক

বাংলায় প্রবাদ আছে- নেই কাজ তো খই ভাজ। কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজের ক্ষেত্রে এখন কথাটি অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে। ঠিক 'খই' না ভাজলেও রান্নাঘরেই এখন ব্যস্ত সময় কাটছে তার। নিতান্ত শখের বশে রান্নার কাজকে আপন করে নিলেও এর পেছনে অবশ্য উদ্দেশ্যও রয়েছে।

করোনাভাইরাসের কারণে বাড়িতে সময় কাটাচ্ছেন সেলেনা। গান বা অভিনয়ের দুনিয়া থেকে এখন দূরে। ফলে পরিবারের রান্নাকে অভ্যাসে বানিয়ে ফেলেছেন। আর নিজের এই বিশেষ গুণ ভক্তদের সঙ্গে ভাগ করে নেওয়ার সুযোগ করে দিলেন সেলেনা। এরই মধ্যে এইচবিও ম্যাক্স স্ট্রিমিং প্ল্যাটফর্ম জানিয়েছে, এ তারকার রান্নার কার্যক্রমটি ছোটপর্দায় তুলে ধরবে প্রতিষ্ঠানটি।

আসছে ১৩ তারিখ থেকে প্ল্যাটফর্মটি প্রচার করবে 'সেলেনা প্লাস সেফ' শিরোনামে ১০ পর্বের রান্নাবিষয়ক অনুষ্ঠানটি। যেখানে তুলে ধরা হবে এ তারকা কীভাবে বিভিন্ন সুস্বাদু রান্না আয়ত্ত করেছেন। এর মধ্যে রয়েছে ট্যাকোস, পাস্তা, কুকিসসহ আরও বেশ কয়েক পদের খাবার।

সেলেনা বলেন, 'রান্নার অভ্যাস আমার আগে ছিল না। কিন্তু এই লকডাউনে বাড়িতে মা-বাবা ও তিন বন্ধুর সঙ্গে সময় কাটাতে গিয়ে রান্নার প্রতি আগ্রহ জন্মে। করোনার কারণে যেহেতু বাইরে থেকে খাবার সংগ্রহ করা হয় না, তাই নিজেই তাদের রেঁধে খাওয়ানোর চেষ্টা করেছি। রান্নায় অতটা পারদর্শী নই। তবে রাঁধুনি হওয়ার চেষ্টা করছি। দর্শক অনুষ্ঠানটি দেখে ভীষণ মজা পাবেন।'