ন্যান্সির নতুন গান 'ভুল নাম'

প্রকাশ: ২২ আগস্ট ২০২০     আপডেট: ২২ আগস্ট ২০২০   

বিনোদন প্রতিবেদক

ক'দিন আগে বাবাকে হারিয়েছেন কণ্ঠশিল্পী ন্যান্সি। সেই শোক কাটিয়ে ওঠার পাশাপাশি ফিরছেন গানের ভুবনে। করোনাভাইরাসের কারণে অন্যদের মতো দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন নন্দিত এই কণ্ঠশিল্পী। এ সময় ছিল না কোনো স্টেজ শো, অংশ নেননি কোনো টিভি আয়োজনে। এবার তাই নতুন করে ব্যস্ত হয়ে উঠেছেন গানের আয়োজন নিয়ে। একক গান দিয়ে শুরু করেছেন রেকর্ডিং পর্ব। তার নতুন গানের শিরোনাম 'ভুল নাম'।

সম্প্রতি সংগীত পরিচালক রাজন সাহার স্টুডিও 'জয়া'য় গানটি রেকর্ড করা হয়েছে। গানের কথা লিখেছেন ইশতিয়াক আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন রাজন সাহা। করোনাকালীন পরিস্থিতে কাজে ফেরা প্রসঙ্গে ন্যান্সি বলেন, 'করোনা দীর্ঘদিন সবাইকে ঘরে বসিয়ে রেখেছে। শুধু মিউজিক ইন্ডাস্ট্রি নয়, পৃথিবীর সব সেক্টরই করোনার প্রভাব পড়েছে। থমকে যাওয়া পৃথিবী করোনা জয় করে আবার সচল হতে শুরু করেছে। এ দেশের মানুষও ঘরের বাইরে গিয়ে নিজের কাজ করছেন। এটা দেখেই স্বাস্থ্যবিধি মেনে কাজে ফিরলাম।' 

নতুন গান নিয়ে ন্যান্সি বলেন, 'গীতিকথায় আর রাজন সাহার করা গানের সুর আমার কাছে সময়োপযোগী মনে হয়েছে। আশা করছি, এই গান অনেকের ভালো লাগবে।'

শিগগির 'ভুল নাম' গানটি ড্রিম ক্যান্টিনের ব্যানারে অনলাইনে প্রকাশ পাবে বলেও শিল্পী ন্যান্সি ও সুরকার রাজন সাহা জানিয়েছেন।

ড্রিম ক্যান্টিনের কর্ণধার সজল বিশ্বাস বলেন, ড্রিম ক্যান্টিনের শুরু থেকেই বলে আসছি এখানে মানসম্পন্ন কাজ পাবেন দর্শক শ্রোতারা। তার ধারবাহিকতায় ন্যান্সির গান আসছে শিগগিরই।