ওয়েব সিরিজটি দেখে প্রেম জাগবে, কান্নাও আসবে

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০     আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০   

বিনোদন প্রতিবেদক

চিরচেনা একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘ভালো বাসা’। দেখার সময়ে মনে হবে এটা আমাদের জীবনেরই গল্প।এমন গল্পে অভিনয় করছেন মোশাররফ করিম ও মম।কোন নাটক বা টেরিফিল্ম নয় এটি।ওয়েব সিরিজ।এর মাধ্যমেই প্রথমবার মোশাররফ করিম অভিনয় করছেন ওয়েব সিরিজে। 

১০ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে ওয়েব সিরিজটির দৃশ্যধারণের কাজ।সিরিজটিতে আরও অভিনয় করেছেন এ কে আজাদ, ওয়াসেক ইমাদ প্রমুখ।সিরিজটি একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে।মুনতাহা বৃত্তার রচনায় ওয়েব সিরিজটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ।

এর আগে অনেক ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেলেও দেখা যায়নি মোশাররফ করিমকে।এই সিরিজে কেনো তিনি অভিনয় করলেন? মোশাররফ করিমের ভাষ্য, কেনো কাজ করছি সেটা কাজটি দেখলেই বুঝতে পারবেচন। একটা অন্য রকম অনুভূতির গল্প। আসলে আমি অনেক দিন ধরেই চেয়েছিলাম ওয়েব সিরিজে অভিনয় করব। গল্প ও চরিত্র পছন্দ হয়নি।সুযোগও পাচ্ছিলাম না। সবকিছু মিলিয়ে এবার সুযোগ হলো ব্যস, করে ফেলছি।

নির্মাতা জানান, প্রাথমিকভাবে বলতে গেলে চলচ্চিত্রের আদলেই দর্শকের সামনে ওয়েব সিরিজটি উপস্থাপন করার চেষ্টা করছি।নিজের দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিকভাবে নিজেদের গল্পগুলো বলার লক্ষ্যেই আমার এই উদ্যোগ।