বলিউডে মাঝে মধ্যেই খবর রটে যৌন কেলেঙ্কারির, বেরিয়ে আসে অনেকের নানা তথ্য। মুখ খোলেন নায়িকারা। এবার এতে যুক্ত হলেন বিতর্কে থাকা অভিনেত্রী কঙ্গনা রানাউত।

এবার নানা ধরনের অশালীন ইঙ্গিত পাওয়ার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। টুইট করে একথা  জানিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম এই সময় বলছে, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মিটু অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার পাশে দাঁড়ালেন কঙ্গনা। তার দাবি, অনুরাগ এমন কাজ করতেই পারেন। তিনি নিজেও বহু নায়কের কাছে এমন ব্যবহার পেয়েছেন।

অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে অনুরাগ কাশ্যপকে টুইট-বাণে বিঁধেছেন কঙ্গনা। প্রথম টুইটে তিনি লিখেন, যত দূর জানি অনুরাগ নিজেই স্বীকার করেছেন, বিবাহিত থাকার সময়েও কোনও এক জনের ব্যাপারে বিশ্বস্ত ছিলেন না তিনি। পায়েল যে অভিযোগ এনেছেন, তা বলিউডে খুবই প্রচলিত একটি বিষয়। বাইরের জগৎ থেকে আসা অভিনেত্রীদের যৌনকর্মী হিসেবে প্রায়ই ব্যবহার করেন তারা।

এর সঙ্গে নিজের অভিজ্ঞতার কথাও জুড়ে দেন কঙ্গনা। তার দাবি, বহু নায়ক এক সময়ে তাকে নিজেদের 'ভ্যানিটি ভ্যানে' এনে অশ্লীল অঙ্গভঙ্গি করতেন। কখনও আবার পার্টির মাঝে নাচ করার অছিলায় নানা রকম আপত্তিজনক কাজকর্মও করতেন।

 এদিকে পাশে দাঁড়ানোর জন্য কঙ্গনাকে ধন্যবাদ জানিয়েছেন পায়েল।

যদিও পায়েল ঘোষের অভিযোগ 'ভিত্তিহীন' বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তার দাবি, 'মুখ বন্ধ করাতে এ ধরনের গাঁজাখুরি কথাবার্তা বলা হচ্ছে।' এর নেপথ্যে অবশ্য কঙ্গনা রানাউতেরই হাত দেখছেন অনুরাগ।

নারীকে যৌন হেনস্থার অভিযোগ বলিউড পাড়ায় নতুন নয়। কিন্তু অনুরাগকে নিয়ে এমন সময়ে এমন অভিযোগ উঠল যার ঠিক কিছু দিন আগেই কঙ্গনার বিরুদ্ধে গলা চড়িয়েছেন তিনি।