নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন স্ত্রী!

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০     আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০   

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

ফাইল ছবি

এবার বলিউড অভিনেতা  নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন তার স্ত্রী আলিয়া। এর আগে একাধিক নারীর সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

জানা গেছে, নওয়াজের বিরুদ্ধে  ধর্ষণ ও প্রতারণার অভিযোগ মুম্বাইয়ের ভারসোভা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী আলিয়া। এর আগে অবশ্য তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আবেদন করেছেন। 

চলতি বছরের মে মাসে নওয়াজ, তার মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটেয় যান। আর সেই মাসেই আলিয়া তাকে আইনি নোটিশ পাঠিয়ে বিবাহবিচ্ছেদ দাবি করেন। করোনার কারণে নোটিশ ই-মেল এবং হোয়াটসঅ্যাপে পাঠানো হয়েছিল। বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার সময় নওয়াজউদ্দিনের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন তার স্ত্রী। 

আলিয়ার দাবি, সন্তানসম্ভবা হওয়ার পরও নওয়াজ তার খেয়াল রাখতেন না। একা গাড়ি চালিয়ে ডাক্তার দেখাতে যেতেন তিনি। এমনকী আলিয়ার প্রসব বেদনার সময়ও নওয়াজকে পাশে পাননি তিনি। সেই সময়ও প্রেমিকাদের সঙ্গে স্বামী সময় কাটাতেন। নওয়াজ সন্তানদের ভরনপোষণ দিচ্ছেন না বলেও অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। এরপরই নওয়াজ আইনজীবীর মাধ্যমে উত্তর পাঠান। তার দাবি, আলিয়ার সব অভিযোগ মিথ্যা। সন্তানদের জন্য নিয়মত খরচ দিচ্ছেন তিনি। এতে তিনি আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকিও দেন।

আলিয়ারা করা নতুন এই লিখিত অভিযোগের বিষয়ে অভিনেতা নওয়াজ উদ্দিন কোনও মন্তব্য করেননি। এর আগে নওয়াজের ভাই শামসউদ্দিনের বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন আলিয়া। অবশ্য তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছিলেন নওয়াজের ভাই শামস। পাল্টা অভিযোগে তিনি বলেছিলেন, শুধুমাত্র অর্থনৈতিকভাবে সুবিধা নেওয়ার জন্য আলিয়া এটা করছেন। সূত্র: ইন্ডিয়ার এক্সপ্রেস