অনেক দিন পর বৃহস্পতিবার ভিন্ন রূপে দেখা গেলো এফডিসিকে। কারণ দিনটিতে শাকিব খান ছাড়াও দেখা মিলেছে বেশ কয়েকটি শুটিং দলের। শুটিং করছেন ইমন, নিরব সঙ্গে জনপ্রিয় মডেল পিয়া জান্নাতুল।

প্রযোজক সমিতির সামনে একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন নিরব ও ইমন।ভিনটেজ মাল্টিমিডিয়ার ব্যানারে এ বিজ্ঞাপনের মাধ্যমে প্রায় ১০ বছর আবার একসঙ্গে বিজ্ঞাপনে কাজ করছেন ইমন-নিরব। 

চমক জাগানিয়া বিষয় হচ্ছে এই বিজ্ঞাপনে নিরবকে দেখা যাবে তার মুক্তি পাওয়া ছবি 'আব্বাস' এর লুকে। আর ইমনকে দেখা যাবে মুক্তি প্রতিক্ষিত ছবি 'আকবর'-এর লুকে। বিজ্ঞাপনটির বাড়তি চমক মডেল পিয়া। তাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে।

এ ছাড়া পরিচালক সমিতি সংলগ্ন এক নম্বর শুটিং ফ্লোরে নৃত্য পরিচালক হাবিবের কোরিওগ্রাফিতে চলছিলো মিউজিক ভিডিওর শুটিং। এফডিসির চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, করোনার এই সময়ে শাকিব খান শুটিংয়ে নামার পর থেকে এফডিসির চিত্রটাই পাল্টে গেছে।

বৃহস্পতিবার এফডিসিতে গিয়ে দেখা যায়,লাইট-ক্যামেরা আর শুটিং ইউনিটের মানুষের পদচারণায় মুখরিত প্রশাসনিক ভবন সংলগ্ন চত্বর এবং জসিম ফ্লোর। বিকেলে দুই নম্বর ফ্লোরে গিয়ে দেখা যায়, শাকিব খান ‘নবাব এলএলবি’র শুটিংয়ের জন্য মেকাপ নিচ্ছেন। ছবির পরিচালক অনন্য মামুন জানান, শাকিব খানের কলটাইম ৪ টা থেকে।



আরও শুটিং করছেন মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, শাহেদ আলী প্রমুখ। অনন্য মামুন বলেন, আর মাত্র তিনদিন শুটিং করবো। ৫ অক্টোবর থেকে মালদ্বীপে গান ও ফাইটিংয়ের শুটিংয়ে যাবো।

প্রশাসনিক ভবনের সামনে সাতসকাল থেকে চলছিল ইমন, নিরব ও পিয়া জান্নাতুলের স্টার চেয়ারের বিজ্ঞাপনের শুটিং। শুটিং দেখতে এসেছিলেন পরিচালক সৈকত নাসির।

বিজ্ঞাপনের পরিচালক সাইফ চন্দন বলেন, আব্বাস ও আকবর দুই সিনেমার দুটি চরিত্র নিরব ও ইমন। তাদের দুই চরিত্রই এ বিজ্ঞাপনে উঠে আসছে। চমক হিসেবে থাকছেন মডেল পিয়া জান্নাতুল। আগামী মাসেই বিভিন্ন টিভিতে বিজ্ঞাপনটি প্রচার হবে।