মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য শনিবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কী হতে চলেছে কেউ জানে না। তবে এরই মধ্যে দীপিকার ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে এনসিবি। 

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেই একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত। ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং সদস্য ছিলেন করিশ্মা।

এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল আলোচিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে দীপিকা এবং করিশ্মারই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে।  

অন্যদিকে দীপিকার পাশাপাশি শনিবার জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রী সারা আলি খানকেও। এনসিবি সূত্রে জানা গেছে, সারার নাম জিজ্ঞাসাবাদে এনসিবিকে জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। মাদক মামলায় যিনি এখন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। 

এদিকে গোয়ায় শুটিং পর্ব শেষ করে বৃহস্পতিবার গভীর রাতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বিশেষ বিমানে মুম্বাইয়ে পৌঁছেছেন দীপিকা। সঙ্গে ছিলেন আইনজীবীরাও। প্রভাদেবীতে দীপিকার বাসভবনের বাইরে নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ।