বিনয়, পরিশ্রম এবং নানা বিচারে আরিফিন শুভকে  'ট্রিপল এ প্লাস' দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। সম্প্রতি সোহেল তাজ এবং আরিফিন শুভ নিজেদের ফিটনেসের ছবি ও ভিডিও প্রকাশ করে তাক লাগিয়ে দিয়েছেন। সিক্স প্যাকের সেই ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল।

ছবি প্রকাশের পরই সোহেল তাজ জানান, তিনি একটি ফিটনেস সেন্টার খুলতে যাচ্ছেন, যেখানে সীমিত আকারে তরুণদের ফিটনেস নিয়ে পরামর্শ দেবেন। এই ফিটনেস সেন্টারে চমক অতিথি হিসেবে থাকছেন আরিফিন শুভ। 

সম্প্রতি নিজের ফেসবুকে আরিফিন শুভ সম্পর্কে বলতে গিয়ে সোহেল তাজ লিখেছেন, 'আপনারা যারা অনুমান করেছেন আরিফিন শুভ, আপনারা সঠিক উত্তর দিয়েছেন- কংগ্রাচুলেশন্স। আমাদের সারপ্রাইজ অতিথির একজন হচ্ছেন সুপারস্টার আইকন আরিফিন শুভ। শুভর সঙ্গে আমার গতকাল রাতে কথা হয়। আমি ওর সঙ্গে কথা বলে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছি। এত অমায়িক আর ভদ্র যে ওর মতো একজন সুপারস্টার হতে পারে তা আমার কল্পনার বাইরে ছিল।' 

তিনি আরও বলেন, 'ওর কাছ থেকে আমাদের সবার অনেক কিছু শেখার আছে- যত বড়ই হোক না কেন আর যত খ্যাতিই অর্জন করো না কেন, ততই অমায়িক হতে শিখতে হবে। একজন গুণীজন বলে গেছেন যে একটা মানুষের আসল পরিচয় বা রূপ বেরিয়ে আসে ক্ষমতা আর খ্যাতি অর্জন করার পর- সেই পরীক্ষায় শুভ A+++।'

সোহেল তাজ ইনস্পায়ার ফিটনেস বাই এসটি নামে একটি ফিটনেস সেন্টার চালু  করবেন শিগগিরই। জানা গেছে, সেখানে সীমিত আকারে কিছু তরুণের ফিটনেস নিয়ে পরামর্শ দেবেনে। ফিটনেস সেন্টার আনুষ্ঠানিকভাবে চালুর জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ডাক্তার জাহাঙ্গীর কবির, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চ্যাম্পিয়ন, জান্নাতুল ফেরদৌস ঐশী, রিদি শেখ, এ ছাড়া চমক হিসেবে  আরিফিন শুভকে রেখেছেন তিনি। 

মন্তব্য করুন