৬ ঘণ্টা বৃষ্টিতে ভিজে মারামারি করলেন নায়ক ফেরদৌস

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০     আপডেট: ২১ অক্টোবর ২০২০   

বিনোদন প্রতিবেদক

করোনার বিরতি শেষে একে একে কাজ শুরু করে দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। ‘গাঙচিল’ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরেন দর্শকপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ফেরদৌস ও পূর্ণিমা। গত সোমবার আবার শুরু হয় ‘গাঙচিল’-এর কাজ। এরপর রাজধানীর বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সেট তৈরি করে শুটিং শুরু হয় । 

এরপর মঙ্গলবার এফডিসিতেই টানা ছয় ঘণ্টা বৃষ্টিতে ভিজে মারামারির একটি দৃশ্যের শুটিং করেন বলে জানালেন ছবিটির নায়ক ফেরদৌস। তিনি জানান, এফডিসিতে ফাইট ডিরেক্টর আরমানের নির্দেশনায় টানা ছয় ঘন্টা বৃষ্টিতে ভিজে শুটিং করেছি। অবশেষে দারুন একটি ফাইট দৃশ্য ধারণ হয়েছে।  

এদিকে টানা ছয় ঘন্টা বৃষ্টিতে ভিজে শুটিং করায় কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন ফেরদৌস। ফলে বুধবার বিশ্রামে রয়েছেন বলেই জানালেন সমকালকে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে 'গাঙচিল' ছবিটি। 

এটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটির প্রায় ৮০ ভাগ শুটিং শেষ হলেও করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ ছিলো শুটিং। 

ছবিতে ফেরদৌস রয়েছেন সাংবাদিকের চরিত্রে। আর পূর্ণিমাকে একজন এনজিওকর্মীর ভূমিকায় দেখা যাবে।  বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার ঋতূপর্ণা সেনগুপ্ত।  আরও আছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।