শ্রাবন্তী নেই, কার সঙ্গে জঙ্গলে রোশান?

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২০     আপডেট: ১৭ নভেম্বর ২০২০   

অনলাইন ডেস্ক

শ্রাবন্ত্রী (বায়ে) ও ইন্সট্রাগামে রোশানের শেয়ার করা সেই ছবি

শ্রাবন্ত্রী (বায়ে) ও ইন্সট্রাগামে রোশানের শেয়ার করা সেই ছবি

সম্প্রতি গুঞ্জন রটেছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসারও ভেঙে যাচ্ছে। এ নিয়ে বিনোদন দুনিয়ায় যতই সরগরম হোক না কেন, এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। বিচ্ছেদের খবর নিয়ে কোনও মন্তব্য না করে আপাতত নিজের শ্যুটিং, জিম নিয়েই ব্যস্ত তিনি।

তবে শ্রাবন্তী যখন নিজের কাজ নিয়ে ব্যস্ত, সেই সময় পাহাড়ে-জঙ্গলে একা একাই ঘুরে বেড়াতে দেখা গেল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিংকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্রাগামে নিজের অ্যাকেউন্টে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন রোশান। ছবিতে রোশান কোনও ক্যাপশন না দিলেও, তিনি যে আপাতত একাই থাকছেন, তা বেশ স্পষ্ট হয়ে গেছে।

তৃতীয় বিয়ের বিচ্ছেদ নিয়ে শ্রাবন্তী কোনও মন্তব্য না করলেও ভারতীয় একটি সংবাদমাধ্যমে মুখ খুলেছেন রোশান সিং। যেখানে তিনি শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে 'অতীত' বলে মন্তব্য করেছেন। এসবের মধ্যেই রোশানের ঘুরে বেড়ানোর ছবি নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন উঁকি দিচ্ছে। অনেকেই রোশানের শেয়ার করা ছবির নিচে কমেন্টস করেছেন, শ্রাবন্তী নেই, কাকে নিয়ে ঘুরতে বের হলেন রোশান? কারো প্রশ্ন রোশানের ছবি তুলে কে? তবে ভক্তরা যতই প্রশ্ন করুন, এ বিষয়ে মুখ খোলেননি রোশান। 

উল্লেখ্য, ২০১৮ সালে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনদের নিয়েই বসে শ্রাবন্তী এবং রোশানের বিয়ের আসর। পঞ্জাবের একটি গুরুদ্বারে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী ও রোশান।