অভিনেতা তোসিফ মাহবুবের স্ত্রী জারা মাহবুব করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খবরটি গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন অভিনেতা নিজেই। সঙ্গে হ্যাশ করোনা লিখে জানিয়েছেন অসুস্থ তিনি নিজেও। 

কিন্তু গতকাল সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে নির্মাতা রাফাত মজুমদার রিংকুর একটি নাটকে শুটিং করতে গেছে তৌসিফকে। বিষয়টি জানতে তৌসিফের সঙ্গে যোগাযোগ করা হলেও কোন সাড়া দেননি তিনি। 

মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট তৌসিফ লিখেন, প্রতিটি স্বামীকে এই দিনটি দেখতে হবে। আল্লাহ সকলকে শক্তি দান করুন সেই আশা করি। 

ছবিটি পুরাতন, কিন্তু বউটা এইবার অনেক অসুস্থ...।

#করোনা শুধু বউনা, শ্বশুর বাড়িতে সবাই......আমিও দোয়া করবেন। প্লিজ...।

এ বিষয়ে নির্মাতা রাফাত মজুমদার রিংকুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'আমার একটা নাটকের তৌসিফের কিছু দৃশ্য বাকি ছিলো। কাল সেটা শেষ করা হয়েছে।'

শুটিংয়ে তৌসিফ পুরোপুরি সুস্থই ছিলেন। তার মধ্যে করোনার কোন উপসর্গ ছিলোনা বলেই জানালেন পরিচালক। 

তৌসিফ মাহবুবের স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুরি করোনায় আক্রান্ত হওয়ায় ধারণা করা হচ্ছিলো তিনিও করোনায় আক্রান্ত। তবে তার মধ্যে করেনার কোন উপসর্গ না থাকায় করোনা টেস্ট করাননি তিনি।

বিষয়টি নিয়ে গণমাধ্যমে তৌসিফ বলেন, তৌসিফ বলেন, ‘ আমার শ্বশুর–শাশুড়ি করোনায় আক্রান্ত হন গত  ২৩ নভেম্বর।  স্ত্রী এবং আমি তখন শ্বশুর বাড়িতেই ছিলাম। পরে আমার স্ত্রীও আক্রান্ত হোন। আমরা এখন দুজন এখন আইসোলেশনে আছি।'