মু্ক্তি নামের নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক ইফতেখার চৌধুরী। ছবিটির নায়িকা কে হচ্ছে সেটা আগে জানানো হলেও গোপন রাখা হয়েছে নায়কদের নাম। কারণ এতে সাত নায়ক অভিনয় করবেন বলে জানিয়েছেন পরিচালক।ইতোমধ্যে সেই সাত নায়ক চূড়ান্ত করাও হয়েছে। সর্বশেষ চূড়ান্ত করা হলো চিত্রিনায়ক কায়েস আরজুকে। 

বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ছবিটিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন বলে সমকালকে জানিয়েছেন কায়েস আরজু এবং পরিচালক উভয়ই।  

মুক্তিতে নায়িকা হিসেবে থাকছেন রাজ রীপা নামের একজন নবাগতা। তার নায়ক হিসেবেই থাকবেন সাত নায়ক। আগামী সোমবার আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে সাত নায়ক ও নায়িকাকে পরিচয় করিয়ে দেয়া হবে বলে জানালেন ইফতেখার চৌধুরী।  

মুক্তি চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন গুঞ্জন রহমান। সংগীত আয়োজন করছেন আহমেদ হুমায়ূন। ঢাকার বাইরে জানুয়ারির ৫ তারিখ থেকে ছবির শুটিং শুরু হবে।

কায়েস আরজু লেন, মু্ক্তি ছবিতে  বৃহস্পতিবার রাতে চুক্তিবদ্ধ হয়েছি। ইফতেখার চৌধুরীর মতো একজন নামী নির্মাতার ছবিতে কাজ করছি এটা দারুণ একটি ঘটনা আমার জন্য। পুরোপুরি অ্যাকশনধর্মী চলচ্চিত্র এটি। রোমান্টিসিজমকে অতিক্রমকে অ্যাকশন প্রকট হয়ে উঠবে। অ্যাকশন নির্ভর এই ছবিতে কাজের জন্য আমাকে বেশকিছু প্রস্তুতি নিতে হচ্ছে। সেভাবেই এগোচ্ছি।

কায়েস আরজু অভিনীত প্রথম ছবি 'তুমি আছো হৃদয়ে'। ২০০৭ সালে মুক্তি পাওয়া ছবিটিতে  তার বিপরীতে মুক্তি অভিনয় করেন। সর্বশেষ কায়েজ আরজু অভিনীত ছবি হচ্ছে শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটিতে তার বিপরীতে ছিলেন পরীমনি।