চলতি বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খানের আলোচিত ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিন্তু সবকিছুর মতো করোনাভাইরাস মহামারি জল ঢেলেছে সেখানেও। হলের মুখ দেখেনি ছবিটি। তাই ভক্তদের কৌতূহল, বড় পর্দায় আবার কবে আসবে ভাইজানের ম্যাজিক!

অবশ্য রোববার নিজের জন্মদিনে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন সালমান। জানালেন, আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। যদিও মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি। খবর আনন্দবাজারের

এ মুহূর্তে ছবি মুক্তির চেয়ে মানুষের স্বাস্থ্য এবং আর্থিক অবস্থা নিয়ে বেশি চিন্তিত সালমান খান। তিনি বলেন, যখন ছবি মুক্তি পাওয়ার, তখন ঠিকই পাবে। এখন পরিস্থিতি যথেষ্ট চিন্তার। আমরা এ বছর ঈদে ছবি রিলিজের কথা বলেছিলাম। সব কিছু ঠিক থাকলে, পরের বছর ঈদে মুক্তি পাবে।

রাধে ছবির পরিচালনায় রয়েছেন প্রভু দেবা। সালমানের সঙ্গে ‘ওয়ান্টেড’ ও ‘দাবাং ৩’-এর মতো বাণিজ্যিকভাবে সফল ছবির পর দর্শক ফের মুখিয়ে এ অভিনেতা-পরিচালক যুগলবন্দি দেখতে। তবে ভক্তদের নিয়ে সচেতন সালমান কোনো তাড়াহুড়ো করতে রাজি নন। হলে গিয়ে তাদের কোনো রকম সমস্যা হলে তা তিনি মেনে নিতে পারবেন না বলে জানিয়েছেন।

ঠিক একই কারণে নিজের ৫৫তম জন্মদিনও ধুমধাম করে উদযাপন করেননি সালমান। তার বাড়ির সামনে ভক্তদের জমায়েত না করার অনুরোধ করেছিলেন তিনি। গ্যালাক্সির বাইরে টাঙিয়ে দেওয়া হয় একটি নোটিশও।

যার মূল বক্তব্য ছিল, এ বছর জন্মদিনে সালমান বাড়িতে থাকবেন না। ভক্তদের সামাজিক দূরত্ব বজায় রাখতে বাড়ির সামনে ভিড় না জমানোর অনুরোধ করা হচ্ছে।

তবে বিশেষ দিনে সালমান ভক্তদের সামনে না এলেও নিজের ছবি মুক্তির খবর দিয়ে তাদের খুশি করলেন ঠিকই!