ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

১৫ বছর পর হৃদয় খানের ‘বলো না’ এর সিকুয়েল

১৫ বছর পর হৃদয় খানের ‘বলো না’ এর সিকুয়েল

হৃদয় খান। ছবি: ফেসবুক থেকে

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ১১:৩৭ | আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ | ১১:৩৯

হৃদয় খানের জনপ্রিয় গান ‘বলো না’। এখনও গানটি শ্রোতাদের মুখে ফেরে। ২০০৮ সালে প্রকাশ হয় গুঞ্জন রহমানের লেখা গানটি। দীর্ঘ ১৫ বছর পর এবার এর সিকুয়েল প্রকাশ করতে যাচ্ছেন হৃদয়। এবারও গানের কথা লিখেছেন গুঞ্জন রহমান। এরই মধ্যে সুর-সংগীত শেষ করে কণ্ঠও দিয়েছেন হৃদয়। শিগগিরই গানটি প্রকাশ পাবে বলে জানান হৃদয় খান।

‘বলো না’র সিকুয়েল নিয়ে হৃদয় খান বলেন, ‘কৈশোর প্রেমের বলো না গানটির সঙ্গে শ্রোতাদের আবেগ-ভালোবাসা জড়িয়ে আছে।শ্রোতাদের অনুরোধেই ১৫ বছর পর গানটির সিকুয়েল আসছে। এখন শ্রোতারা যে ধরনের গান শুনতে পছন্দ করেন, এটি তেমনই। আশা করছি, গানটি সবার মন কাড়বে।’

এদিকে ১ ডিসেম্বর ‘শূন্য হৃদয়’ শিরোনামেআরও একটি গানের পিয়ানো ভার্সন নিয়ে হাজির হবেন হৃদয় খান। এতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন অন্তরা রহমান। গানের কথা লিখেছেন অভিনেত্রী-লেখিকা শানারেই দেবী শানু। এর সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় নিজেই।প্রকাশ হবে শিল্পীর ইউটিউব চ্যানেলে। সবশেষ গত সেপ্টেম্বরে প্রকাশ হয় হৃদয় খানের ‘পিছুটান’ শিরোনামের গান। ‘যতবার ভাবি ভুলে যাবো সবি/ তারও বেশি মায়ার টান/তুমি তুমি করে যাবো আমি মরে/বলো না একোন পিছুটান’– এমন কথায় গানটি লিখেছেন শফিক তুহিন। এর সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় নিজেই।

হৃদয় খান আরও বলেন,নতুন অনেক গান তৈরি আছে। একে একে তা প্রকাশ হবে। এর মধ্যে ‘বলো না’র সিকুয়েল একটি। এরইমধ্যে এর কাজ গুছিয়ে এনেছি। এ ছাড়াআরও কিছু গান শ্রোতারা দ্রুতই শুনতে পাবেন।
 

আরও পড়ুন

×