ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি পরমব্রতর স্ত্রী পিয়া

বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি পরমব্রতর স্ত্রী পিয়া

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩ | ১৮:১৫ | আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ | ১৮:৩৭

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। বিয়ের একদিনের মধ্যে হাসপাতালে ভর্তি হলেন নববধূ পিয়াকে। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় কলকাতার ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার করা হবে পরমব্রতর স্ত্রী পিয়ার। বেশ কিছু দিন আগে পিয়ার কিডনিতে পাথর ধরা পড়ে। এ জটিলতা হঠাৎ করে বেশি হওয়াতে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করানো হয় পিয়াকে। তবে পিয়ার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে পরমব্রতর পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

অনুপম-পিয়া দম্পতির দারুণ বন্ধু ছিলেন পরমব্রত। কিন্তু সেই বন্ধুতার আড়ালে ঘনিষ্ঠ হয়ে যান পরম-পিয়া। গুঞ্জন ছিল , পরমব্রতর সঙ্গে প্রেমের কারণেই অনুপমের সঙ্গে বিচ্ছেদ করেছিলেন পিয়া। অবশেষে সেই গুঞ্জনই যেন সত্যি হয়ে ধরা দিয়েছে। সোমবার ঘরোয়া ও সাদামাটা আয়োজনে পিয়ার গলায় মালা পরিয়েছেন পরমব্রত।

এদিকে পরমব্রত-পিয়ার বিয়ের দিনে কলকাতায় নেই অনুপম রায়। সংবাদ প্রতিদিনের খবর অনুসারে, তিনি বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে। শনিবারই (২৫ নভেম্বর) সেখানে পৌঁছেছেন শিল্পী। আর হাজার মাইল দূরে থেকেই যেন নিজের মনের হাহাকারগুলো সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করছেন, পরোক্ষভাবে।

আরও পড়ুন

×