বলিউড সুন্দরী কিয়ারা আদভানি নতুন বছরকে স্বাগত জানাতে উড়ে গিয়েছিলেন মালদ্বীপে। সেখানেই অবস্থান করছেন তিনি। নিজের মতো করে উপভোগ করছেন জীবন।

সেখানে যে বেশ মজায় সময় কাটছে তার আন্দাজ পাওয়া গেলো ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি দেখে। লাল সুইম স্যুটে নিজের ছবি পোস্ট করেছেন তিনি।

এদিকে গত শুক্রবার সিদ্ধার্থ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। সেই পোস্টে তার চেক ইন বলছে, এই মুহূর্তে মালদ্বীপেই রয়েছেন অভিনেতা। তাই গুঞ্জন উঠেছে তারা দুজনই কি মালদ্বীপে একসঙ্গে রয়েছেন? 

কিয়ারা কিন্তু এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন এক পোস্টের মাধ্যমে। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সেলফি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘যখন তুমি একা এবং তুমি নিজেই নিজের ছবি তোলো।’ অর্থাৎ কিয়ারা আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিতে চান, একাই রয়েছেন সেখানে। সিদ্ধার্থ বা অন্য কেউ তার সঙ্গে নেই তাই বাধ্য হয়ে নিজেই নিজের ছবি তুলছেন।

কিয়ারা-সিদ্ধার্থের মতো গুঞ্জন উঠেছে বলিউডের স্টারকিড অনন্যা পান্ডে ও ঈশান খট্টরকে নিয়ে। এই মুহূর্তে তারাও মালদ্বীপে। তবে একে অপরের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননি তারা, যদিও মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েন তারা। 

সোশ্যাল মিডিয়ায় ‘চেক ইন’ বলছে অনন্যা ও ঈশান এই মুহূর্তে মালদ্বীপে একই জায়গায় রয়েছেন।