ভালোবেসে কাছে ভিড়তে চাওয়ার গল্প নিয়ে নি‌র্মিত হচ্ছে চলচ্চিত্র 'ভালোবাসি'। রাতের ট্রাভেল শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং পর্বের কাজ। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে। তরুণ চলচ্চিত্র পরিচালক রাফাত জামিল এটি নির্মাণ করছেন। 

তথ্যপ্রযুক্তি  সাংবা‌দিক ও লেখক রাহিতুল ইসলামের উপন্যাস ‘ভালোবাসি’র ছায়া অবলম্বনে ছবিটি নির্মাণ হচ্ছে। 

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালাহ খানম নাদিয়া। এছাড়া রয়েছেন, খায়রুল বাসার, ‌জ্যো‌তি চ‌ট্টোপাধ্যায়, ইশ‌তিয়াক আহমেদ টিংকু, রাফায়াতুল্লাহ সোহান, সায়মা সেলিম আ‌নিকা, সাহানা আফ‌রোজ স্বপ্না, অনেজা জ‌লি, তু‌তিয়া ইয়াস‌মিন পা‌পিয়া প্রমুখ।

চবিটির একাংশের শুটিং হয়েছে ঢাকা রেলওয়ে জেনারেল হাসপাতালে। এরপর শুটিং হয় উত্তরার একটি শুটিং বাড়িতে। সবশেষে, অ্যাম্বুলেন্সে ট্রাভেল শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয় 'ভালোবাসি'র শুটিং পর্বের কাজ। ছ‌বিটি সম্পাদনার কাজ চলছে এখন। 

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, 'ভালোবাসির  জন্য দুইরাত ভোর পর্যন্ত শুটিং করেছি। ওই দুইরাত বেশ কষ্ট হয়েছে। ছবিটিতে অভিনয় করতে গিয়ে প্রতিবন্ধী মানুষের কষ্ট কিছুটা হলেও বুঝতে পেরেছি। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।' 

'ভা‌লোবা‌সি' বইয়ের লেখক ও ছ‌বির ল‌গ্নিকারী রাহিতুল ইসলাম বলেন, ‘গল্পটা সব ধর‌নের মানুষেরই ভা‌লো লাগ‌বে। একইস‌ঙ্গে ছবিটি এক ধর‌নের ব্যথাও দেবে দর্শক হৃদয়ে। ভালো প্লাটফর্মে ছবিটি মুক্তি দেবার প্রত্যাশা আ‌ছে।’