করোনা পরিস্থিতিতে ঘরে বসেই লাইভ রেডিও অনুষ্ঠান উপস্থাপনা বেশ সরব ছিলেন চিত্রনায়ক নিরব ও ইমন।  এতে  তাদের অতিথি হিসেবে এসেছিলেন সুপারস্টার শাকিব খান ছাড়াও মোশাররফ করিম, মেহজাবিনদের মতো বড় বড় তারকারা।  এরপর একটি বেসরকারি টিভিতে ২০জন তারকা নিয়ে ‘আনন্দ সময়’ নামে আরেকটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন নিরব। 

এ ছাড়াও সিনেমার শুটিংয়ের বাইরে বিভিন্ন সময়ে উপস্থাপনায় দেখা যায় নিরবকে। তার ধারাবাহিকতায়  লা মেরিডিয়ান প্রেজেন্টস ‘ওয়েডিং ফেস্টিভ্যাল’ বাই এঞ্জেলিকার মঞ্চেও উপস্থাপন করছেন তিনি। 

আয়োজনটির প্রথম দিনেনিরবের সঙ্গে প্রথমদিন উপস্থাপনা করেছেন ফারজানা বীথি। শেষদিনে উপস্থাপনা করবেন মাসুমা নাবিলা। প্রথমদিনে মঞ্চে পারফর্ম করেছেন কণ্ঠশিল্পী তপু, তাসনিম আনিকা। শেষদিন পারফর্ম করবেন কণা ও মেহজাবীন। পারফর্ম না করলেও সেখানে বিশেষ অতিথি হিসেবে আরও থাকবেন ফেরদৌস এবং পূর্ণিমা।

নিরব বলেন, উপস্থাপনা খুব কঠিন কাজ নয় আবার একেবারে সহজ নয়। আমার কাছে কাজটি উপভোগ্য। তাছাড়া অনেকদিন পর বড় কোনো ইভেন্ট হচ্ছে। সবার সঙ্গে দেখা হচ্ছে, কুশল বিনিময় হচ্ছে। অনুষ্ঠানটিও বেশ গোছানো ও মানসম্মত। সবকিছু পছন্দ হওয়ায় এখানে আনন্দের সঙ্গে উপস্থাপনা করছি।

জানা গেছে প্রথমদিন প্রতিযোগিতা থেকে ১০ জনকে বাছাই করা হয়েছে। তাদের মধ্যে থেকে বেস্ট কাপল নির্বাচিত হবে আজ। তারা পাবেন মূল্যবান উপহার সামগ্রী।

এদিকে আগামী মার্চের প্রথম দিন থেকে চিত্রনায়িকা রোজিনার পরিচালনায় ‘ফিরে দেখা’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। ছবিটিতে নিরবের নায়িকা হিসেবে আছেন অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়াও সৈকত নাসিরের পরিচালনায় ‘ক্যাশ’ নামে আরও একটি সিনেমা নির্মাণের অপেক্ষায় রয়েছে। ছবিটির শুরু হওয়ার কথা রয়েছে এপ্রিল মাসে।একই পরিচালকের 'ক্যাসিনো' নামের ছবিটি আছে মুক্তির অপেক্ষায়। এতে নিরবের বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

মন্তব্য করুন