ঢাকা রবিবার, ০৩ মার্চ ২০২৪

রণবীরকে সেরা বললেন মহেশ বাবু

মহেশ বাবু বললেন রণবীর সেরা

মহেশ বাবু ও রণবীর কাপুর

সমকাল ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২৩ | ১৮:৪৭ | আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ | ১৯:৫৭

হিংস্র অ্যাকশন, বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো ‘অ্যানিমেল’ ট্রেইলারেই ঝড় তুলেছে। আগামী ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে রণবীর কাপুরের এই আলোচিত সিনেমাটি। সিনেমার অগ্রিম টিকিট বিক্রিতেও চমক দেখাচ্ছে সিনেমাটি। 

পিঙ্কভিলার প্রতিবেদন বলছে, সম্প্রতি সিনেমার প্রচারে তেলেগু অঞ্চলে যান রণবীর-রাশ্মিকারা। সেখানে হাজির ছিলেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু। রণবীর কাপুরের প্রশংসা করে তিনি জানান, রণবীর ভারতের সেরা অভিনেতা। 

মহেশ বাবু বলেন, ‘আমি রণবীর কাপুরের একজন বিশাল ভক্ত এবং তিনি ভারতের সেরা অভিনেতা। আমি মনে করি অ্যানিমেল তার ক্যারিয়ারের সেরা কাজ হবে।’ সিনেমাটির নির্মাণের প্রশংসা করে এর সাফল্যও কামনা করেন মহেশ বাবু।

প্রচার অনুষ্ঠানে পরিচালক সন্দ্বীপ ভাঙা রেড্ডির প্রশংসা করেছেন রাজামৌলি। তিনি বলেন, ‘সন্দীপ রেড্ডি ভাঙ্গা সেই পরিচালকদের মধ্যে একজন যারা মুহূর্তেই একটি সিনেমার দৃশ্যপট বদলে দিতে পারেন।’

‘অ্যানিমেল’ নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ চলচ্চিত্রে রণবীর কাপুরের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ।

আরও পড়ুন

×