ভালোবাসা দিবসে প্রতিবারের মতো এবারো ক্লোজআপের সৌজন্যে নির্মান করা হচ্ছে নাটক। ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ শিরোনামে এবারো তিনটি নাটক নির্মিত হচ্ছে। যার একটির নাম ‘শূন্য থেকে শুরু’। 

শংখ দাশ গুপ্তের পরিচালনায় ‘শূন্য থেকে শুরু’তে অভিনয় করবেন তাহসান এবং সুনেরাহ বিনতে কামাল। শ্রীমঙ্গলের বিভিন্ন লোকেশনের নাটকটির দৃশ্যধারনের পরে ঢাকায় শেষ হয়েছে এর শুটিং। 

নির্মাতা জানান, ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ সবসময়ই বিশেষ, যেখানে দর্শকদের গল্পেই নির্মাণ হয়। তবে এখনই গল্প সম্পর্কে কিছু বলতে চাই না। এটুকুই জানাতে পারি যে, আমার এটাতে তাহসান ও সুনেরাহ অভিনয় করছেন।

সুনেরাহ বলেন, আমি নাটকে সাধারণত কাজ করি না। তবে  'কাছে আসার গল্প'টা আমার কাছে বিশেষ মনে হয়। এর আগেও এই ব্যানারে কাজ করেছি, এবারও করলাম।ক্লোজআপ ‘কাছে আসার গল্প’ তে আমার দ্বিতীয় কাজ। গত বছর ‘তোমার পাশে হাটতে দাও’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলাম। এবার যেটা করছি তার নাম ‘শূন্য থেকে শুরু’। চমৎকার একটি গল্প। আমার সঙ্গে রয়েছেন তাহসান ভাইয়া। উনার সঙ্গে কাজের অভিজ্ঞতাও চমৎকার।'

ভালোবাসা দিবসের রাতে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি দেশের ১৮টি টিভি চ্যানেলে রাত ৮টায় একযোগে প্রচার হবে এটি। এছাড়াও ডিজিটাল লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে এটি দর্শকরা উপভোগ করতে পারবেন।