চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন 'বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডে'র নির্বাচন এফডিসিতে অনুষ্ঠিত হচ্ছে। শনিবার  সকাল ১১টা থেকে সংগঠনটির বার্ষিক এজিএম অনুষ্ঠিত হয়। এরপর দুপুর ২টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়ক ওমর সানী ও অভিনেতা, পরিবেশক-প্রদর্শক আতিকুর রহমান লিটন।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন। ওমর সানীর নেতৃত্বে প্যানেলে সদস্য হিসেবে নির্বাচন করছেন- মাহমুদুল হক পলাশ, নজরুল রাজ, সৈয়দ রাফিউদ্দিন সেলিম, ইঞ্জিনিয়ার এম এ জাহান, শ্রী অজিত রায় নন্দী, মোঃ আবদুল্লাহ্ জেয়াদ, জাহিদ হোসেন, মোজাহারুল ইসলাম ওবায়েদ, এম এ কামাল ও জাহাঙ্গীর আলম জাহাঙ্গীর।

অন্যদিকে আতিকুর রহমান লিটনের নেতৃত্বে প্যানেলে থাকছেন জসিম আহম্মেদ, অপূর্ব রায়, সারোয়ার আলী ভুঁইয়া দিপু, আসিকুর রহমান নাদিম, আজিজ আহমেদ পাপ্পু, শাহ মো. আলমগীর বাচ্চু, আনোয়ার হোসেন আনু, আকতার হোসেন, কবির হোসেন ও মো. মনিরুজ্জামান। ‘ওমরসানী-পলাশ’ প্যানেল থেকে ওমরসানী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।