সাবেক মিস ইউনিভার্স ও বলিউড তারকা সুস্মিতা সেনের সঙ্গে রোহমান শলের প্রেম এখন আর কারও অজানা নেই। এই জুটি বিভিন্ন বিষয় নিয়ে সংবাদমাধ্যমে প্রায়ই আলোচনায় আসেন। 

২৭ বছর বয়সের র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতা সেনের প্রেম বেশ জমে গেছে।  সুস্মিতার দুই কন্যার খেয়াল রাখা থেকে শুরু করে একসঙ্গে সময় কাটানোর পাশাপাশি বিভিন্ন জায়গায় রেস্টুরেন্টে খেতে ও ঘুরতেও দেখা গেছে এ জুটিকে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হোন সুস্মিতার প্রেমিক রোহমান। সেখানেই প্রশ্ন করা হয় তাদের সম্পর্ক নিয়ে।

জবাবে রোহমান বলেন,  তিনি কাশ্মীরের ছেলে কিন্তু নৈনিতালে বড় হয়েছেন পড়াশোনা করেন দেরাদুনে। সেখানে ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বছরে এক বন্ধুর মাধ্যমে তার মডেলিংয়ে হাতেখড়ি। মডেলিং শুরুর ৫-৬ বছর পর তিনি মুম্বাইতে পা রাখেন। মুম্বইতে হাজির হওয়ার বছর দুয়েকের মধ্যে তার সঙ্গে সুস্মিতা সেনের পরিচয় হয়। সুস্মিতা সেনের সঙ্গে পরিচয়ের পরপরই তার জীবন আমূল পালটে যায়। বলিউডে তিনি নাম, যশ, প্রতিপত্তি অর্জন করবেন, এমন ইচ্ছা তার কোনওদিনই সেভাবে ছিল না। তিনি ব্যবসা শুরু করেছেন। ব্যবসার পাশাপাশি মডেলিংও করছেন, তবে তা নিজেকে খুশি রাখতে।  

তিনি আরও বলেন, মুম্বাইতে আসা, সুস্মিতার সঙ্গে পরিচয়, সবকিছুতেই পরিবারের কাছ থেকে তিনি সমর্থন পেয়েছেন।  বাবা-মাকে সব সময় পাশে পেয়েছেন। বাবা-মায়ের সমর্থন পেয়েছেন বলেই তিনি জীবনে এগিয়ে যেতে পারছেন বলেও মত প্রকাশ করেন রোহমান শল। শুধু তাই নয়, সুস্মিতার সঙ্গে তিনি যখন ডেট শুরু করেছেন, তখন তার পরিবারের কেউ এ বিষয়ে জানতেন না। সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা যখন প্রকাশ্যে আনবেন বলে স্থির করেন, সেই সময় তারা একসঙ্গে বাইরে বের হতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় ছবি দেখেই সুস্মিতার সঙ্গে তার সম্পর্কের কথা জানতে পারে শল পরিবার। সবকিছু জানার পরও তাকে সমর্থন করেন বাবা-মা।  পিছনে বাবা-মা সব সময় দাঁড়িয়ে রয়েছেন বলেই তার চলার পথ প্রশস্ত হয়েছে বলেও মনে করেন রোহমান। 

সম্প্রতি বোনের বিয়ে উপলক্ষ্যে কলকাতায় হাজির হন সুস্মিতা। সেখানে বলিউড অভিনেত্রীর বাবা, মা এবং মেয়েদের সঙ্গে দেখা যায় রোহমান শলকেও। সূত্র: টাইমস অফ ইন্ডিয়া