ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন টালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের মাত্র কয়েকদিন আগে সোমবার একটি পাঁচ তারকা হোটেলে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পদ্ম (দলীয় প্রতীক) পতাকা তুলে নেন তিনি।

বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন, ‘আমার নতুন পথ চলা শুরু হল। আমি আপ্লুত, মোদীজির অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করায় বিজেপিকে ধন্যবাদ। সোনার বাংলা গড়ার সঙ্গেই সমগ্র দেশের জন্য কিছু করতে চাই।’ খবর জিনিউজের।

ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

অতীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসাবেই পরিচিত ছিলেন শ্রাবন্তী। তৃণমূল ও রাজ্য সরকারের বিভিন্ন কর্মসূচিতেও দেখা যায় তাকে। তাহলে হঠাৎ কেন জোড়া-ফুল ও মুখ্যমন্ত্রীর প্রতি মোহভঙ্গ হলো তার? জবাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘মোহভঙ্গের কোনও বিষয় নেই। তবে মনে করছি, বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে। তাই মোদীজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।’

ভোটের আগে গত কয়েকদিনে একঝাঁক রূপোলি পর্দার তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারী। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও পদ্মশিবিরে যোগদান করলেন।