কিশোরগঞ্জের ভৈরবে রায়হান উদ্দিন নামের এক পুলিশ কর্মকর্তা ছিনতাইকারীর হাতে পড়ে নগদ টাকাসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল খুইয়েছেন। বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার রেলস্টেশন রোডের কবরস্থানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

রায়হান উদ্দিনের বাড়ি ভৈরব বাজার ভূষি পট্রি এলাকায়। তিনি ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা মো. জসীম উদ্দিনের ছেলে। তিনি চট্টগ্রাম সদর কোর্টে উপ- পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।
 
রায়হান উদ্দিন জানান, তার মা কয়েকদিন ধরে অসুস্থ। এ কারণে ছুটিতে মঙ্গলবার তিনি ভৈরবে এসেছেন। উন্নত চিকিৎসা করাতে বুধবার ভোর রাতে তিনি মা ও ভাগ্নেকে নিয়ে রিকশা যোগে বাসা থেকে ভৈরব রেলস্টেশনে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি পৌর কবরস্থানের সামনে পৌঁছলে একদল ছিনতাইকারী দেশীয় অস্ত্রসহ  রিকশার গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা তাদেরকে ছুরির ভয় দেখিয়ে ৪ টি মোবাইল, একজোড়া স্বর্ণের কানের দুল, রুপার চেইন , একটি স্বর্ণের আংটি ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসব মোবাইল ও স্বর্ণালংকারের দাম ১ লাখ ৪০ হাজার টাকা হবে বলে তিনি দাবি করেন। এ ঘটনায় পুলিশ কর্মকর্তা রায়হান উদ্দিন নিজে বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করেছেন।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. শাহিন জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অপরাধীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।


বিষয় : ছিনতাই ছিনতাইয়ের কবলে পুলিশ অফিসার

মন্তব্য করুন