বলিউডের আলোচিত অভিনেত্রী ও আইটেম-কন্যা রাখি সাওয়ান্ত। বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই আলোচনায় আসেন এ অভিনেত্রী। এবার রাখির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে এফআইআর করেছেন দিল্লির এক ব্যক্তি।

শৈলেশ শ্রীবাস্তব নামে ওই ব্যক্তি অভিযোগ করেছেন, ২০১৭ সালে রাখি সাওয়ান্তের ভাই রাকেশ সাওয়ান্ত ও তার বন্ধু রাজ খতরির সঙ্গে তার পরিচয় হয়। গুরমিত রাম রহিমের জীবন নিয়ে ছবি তৈরি করবেন বলে তারা স্থির করেন। সিনেমার পাশাপাশি দিল্লির বিকাশপুরীতে একটি নাচের সংস্থা খোলা হবে বলেও তারা সিদ্ধান্ত নেন। তাদের ওই সংস্থায় রাখি সাওয়ান্তও থাকবেন বলে তাকে জানান রাজ খতরি।

অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শৈলেশ শ্রীবাস্তবের কাছ থেকে রাখির ভাই ও রাজ তখন ৬ লাখ রুপি ধার করেন। ব্যবসা করে তাকে ৭ লাখ রুপি ফেরত দেবেন বলেও কথা দেন। কিন্তু পরে সেই অর্থ নিয়ে চম্পট দেন রাকেশ সাওয়ান্ত ও রাজ খতরি।

শৈলেশের অভিযোগ, রাকেশ ও রাজ খতরিকে পাওনা অর্থ ফেরতের জন্য একাধিকবার ফোন করেন তিনি। কিন্তু কোন জবাব না পেয়ে রাখি সাওয়ান্ত, রাকেশ সাওয়ান্ত ও রাজ খতরির বিরুদ্ধে স্থানীয় থানায় এফআইআর করেন।

এর আগে রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় রাখিকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ। সূত্র: জি-নিউজ