বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক 'ব্যাচেলর পয়েন্ট'। কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটি প্রচারের একদিনের মাথায় লাখ লাখ ভিউ হয়। নাটকটির সব শিল্পীদের নিয়ে অমি নির্মাণ করেছেন, 'ফিমেল' নামে নতুন নাটক।

গেলো ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে 'ফিমেল' নাটকটির পোস্টার প্রকাশিত হয়। পোস্টার দেখেই নাটকটি দেখতে আগ্রহী হয়ে উঠে দর্শক। পোস্টারের নিচে মন্তব্যের ঘরে অনুভুতি জানান দর্শকরা।

পরে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মোশনরক রক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচার হয় নাটকটি। প্রকাশের পরপরই দর্শকদের ভালোবাসা আর মুগ্ধতায় ভাসতে থাকেন নির্মাতা ও অভিনয় শিল্পীরা।

মাত্র ১৫ দিনে নাটকটির ভিউ হয় প্রায় ৬৩ লাখ। দর্শকদের এ আগ্রহকে নির্মাতা তার আগামী কাজের প্রেরণা হিসেবেই দেখছেন।

শহরের একটি মহল্লায় এক মেয়ের ব্যাপারে পুরো মহল্লার ছেলেদের আগ্রহ দ্বন্দ্ব, সংঘাত ও বিবেকের বোধ নিয়ে নির্মত এই নাটক। পুরো নাটকে নারী চরিত্র একটি।  মহল্লার ছেলেদের চরিত্রে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষি আলম, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল ও মুসাফির বাচ্চু  অভিনয় করেছেন। আর তাদের প্রত্যেকের মধ্যেমনি হিসেবে দেখা যায় সানজানা রিয়াকে।

মাসুদুল হাসানের প্রযোজনায় নির্মিত 'সিরিয়াস কমেডি' এই নাটক নিয়ে নির্মাতা অমি বলেন, ''একদম ‘র’ লোকেশনে শুটিং করেছি। শুটিং হাউজের কোন ফিল নেই। একটি মেয়ের ক্ষেত্রে এলাকায় যা যা ঘটে সবই নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। দর্শকদের ভালোবাসায় আমি বরাবরই মুগ্ধ। সেই সঙ্গে তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের এই ভালোবাসা আমার আগামী দিনে অনুপ্রেরণা।''