বলিউডে অনেক তারকাই কঙ্গনা রানাউতকে অপছন্দ করলেও এ থেকে ব্যতিক্রম নব্বইয়ের দশকের সারা জাগানো অভিনেত্রী জুহি চাওলা। ‘ঠোঁটকাটা’ অভিনেত্রী হিসেবে পরিচিত বলিউডে কঙ্গনার বন্ধু হাতেগোনা। অবশ্য কঙ্গনার ব্যক্তিত্বে মুগ্ধ জুহি চাওলা। গত মঙ্গলবার কঙ্গনাকে নিয়ে একটি আবেগঘন টুইট লেখেন জুহি।

সোমবার জন্মদিনের মাত্র কয়েকঘন্টা আগে তার ক্যারিয়ারের চার নম্বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লুফে নেন কঙ্গনা রানাওয়াত। আর এই উপলক্ষ্যেই কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে জুহি তার টুইট বার্তায় লেখেন, ‘কঙ্গনা একজন দুর্ধর্ষ অভিনেত্রী, একটা পাগল, ভয়হীন, প্রাণবন্ত, এবং জিনিয়াস মেয়ে! অনেক অনেক শুভেচ্ছা!! পজিটিভ অভিমুখে তোমার সৃজনশীল ক্ষমতাকে তুমি ব্যবহার করতে থাকো! তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা’। 

মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি এবং পঙ্গা ছবিতে দুরন্ত অভিনয়ের জন্য ৬৭তম জাতীয় চলচ্চিত্রের আসরে সেরা অভিনেত্রী নির্বাচিত হন কঙ্গনা রানাওয়াত। এর আগে ২০০৮ সালে মাত্র ২১ বছর বয়সে ক্যারিয়ারে প্রথম জাতীয় পুরস্কার জেতেন কঙ্গনা। 'ফ্যাশন' ছবির জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। 

এরপর 'কুইন' ও তনু ওয়েডস মনু রিটার্নস-এর জন্য পর পর দু-বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সেরা অভিনেত্রীর খেতাব জেতেন হিমাচলের এই কন্যা। সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন