গত ২৬ শে মার্চ ওমর সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন এহসান স্বাধীন বিয়ে করেছেন। কনের নাম সাদিয়া রহমান আয়েশা। স্বাধীনতা দিবসে ছেলেকে বিয়ে করিয়ে ইতিহাসের সাক্ষী হয়ে থাকলেন বলে মন্তব্য করেছেন নায়ক ওমর সানী।  

ওমর সানী বলেন, 'স্বাধীনতার ৫০ পূর্তি হলো ২৬ শে মার্চ। আমার অনেক ইচ্ছে ছিল এই দিনটিতে আমার ছেলের বিয়ে দেব। আল্লাহ তায়ালা আমার সেই ইচ্ছে পূর্ণ করেছেন। আমি গর্বিত যে আল্লাহ আমার পরিবারকে ইতিহাসের সাক্ষি হবার তৌফিক দান করেছেন।'

সানীপূত্র স্বাধীনের স্ত্রী আয়েশা কুমিল্লার মেয়ে। জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাঁদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

পুত্রের বিয়ে পরবর্তী প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানী। রাতে ছেলে ও ছেলের স্ত্রীর ছবির সঙ্গে নিজের বক্তব্য সম্বলিত একটি ভিডিও শেয়ার দেন ওমর সানী। সেখানে পুত্রবধূ সম্পর্কে ওমর সানী  ইতিবাচক মন্তব্য করে বলেন, 'একটা ভালো মনের অধিকারীনি আমার ঘরের বৌ নিয়ে আসছি। আপনারা সবাই দোয়া করবেন, আমার পরিবারের জন্য দয়া করবেন। আমি গর্বিত যে আল্লাহ আমার পরিবারকে একটি ইতিহাসের সাক্ষী হবার তৌফিক দান করেছেন।'

সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীন স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন। তার ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্ট। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। পরে তিনি ছবিও শেয়ার করেছেন ২৬ মার্চ। 

এর আগে ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওমর সানী নিজেই। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।